• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

কালুখালী উপজেলা বাসীর প্রতি ওসি’র খোলা চিঠি—-

প্রতিবেদকঃ / ৯৫৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সকল জনসাধারনের প্রতি কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এর খোলা চিঠি।
প্রিয় কালুখালীবাসী ,আসসালামু আলাইকুম
“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”। আশা করি সবাই ভালো আছেন।
নারী ও শিশু নির্যাতন, কিশোর অপরাধ, মাদক, জঙ্গি, হত্যা ও ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে আইনগত ব্যবস্থা গ্রহণে কালুখালী থানা পুলিশ বদ্ধপরিকর। মাদক সেবন, মাদক বিক্রি,কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ ও ধর্ষণ সহ যে কোন ধরনের অপকর্ম এবং অপরাধের সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক কালুখালী থানা পুলিশকে প্রকাশ্যে বা গোপনে অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। কেউ অপরাধ করে পার পাবে না। অপরাধ করলে শাস্তি ভোগ করতেই হবে। কাউকে সামান্যতম ছাড় দেওয়া হবে না। ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক, জঙ্গি, হত্যা সহ কোন ধরণের ফৌজদারী অপরাধ স্থানীয় ভাবে নিষ্পত্তি করা হলে বা তথ্য গোপন করলে সংশিষ্ট পক্ষের বা ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনার পুলিশ আপনার পাশে। পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন। মনে রাখবেন পুলিশ আপনার বন্ধু শত্রু নহে। জাতীয় জরুরী সেবা পেতে ৯৯৯ এ কল করুন।
অনুরোধক্রমে ঃ মোহাম্মদ মাসুদুর রহমান, অফিসার ইনচার্জ : ০১৩২০-১০১৪৭৩, ইন্সপেক্টর তদন্ত : ০১৩২০-১০১৪৭৪,ডিউটি অফিসার : ০১৩২০-১০১৪৭৮,কালুখালী থানা, রাজবাড়ী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!