• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে মহানবীকে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বহরপুরে মানববন্ধন

প্রতিবেদকঃ / ৩১৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

মোঃ আমিরুল হক ঃ মানবতার পথ প্রদর্শক, আল্লাহর প্রেরিত রাসুল, যাঁকে সৃষ্টি না করলে এই বিশ্ব ভ্রমান্ড সৃষ্টি হতো না তিনি হলেন ইসলাম ধর্মাবলম্বিদের প্রিয় মানব আল্লাহ তায়ালার প্রেরিত রাসুল হযরত মোহাম্মদ ( সাঃ )। তিনি শুধু ইসলামের নয়, সাড়াবিশ্বের সকল মানুষের শ্রেষ্ঠ মানুষ মহানবী ( সাঃ )। তাঁকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করেছেন ফ্রান্সের এক নাগরিক। আর তাতে সমর্থন দিয়েছে সেই রাষ্ট্রো। এরই প্রতিবাদে শুক্রবার বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর বাজারে বহরপুর তৌহিদী জনতার ব্যানারে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাজার বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বহরপুর নূরানী মাদ্রাসার মহতামীম আলহাজ্ব হাফেজ ফারুকুজ্জামান।
এসময় প্রতিবাদে বক্তৃতা করেন, বংকুর মাদ্রাসার মহতামীম মাওলানা আব্দুল জব্বার হুসাইন, হাফেজ আবু মুসা, বহরপুর বাজার পরিচালনা কমিটির সহ সভাপতি মোঃ হারুন-অর-রশিদ, হাফেজ আইয়ুব আলী, আবু বক্কার ছিদ্দিক, বহরপুর হাট জামে মসজিদের ইমাম মামুন বিন মেজবাহ, মোঃ মফিজুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন খন্দকার মোঃ বকুল।
মানববন্ধন শেষে বিক্ষোভ মিঠিল বাজারের সোনালী ব্যাংক মোড় থেকে রেলগট ঘুরে বহরপুর পিঁয়াজ বাজারে গিয়ে দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ