• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

ফ্রান্সে রসুল (সাঃ)কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তির প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ

প্রতিবেদকঃ / ৩২৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

রুবেলুর রহমান ঃ ফ্রান্সের প্যারিসে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রো’র ইসলাম ধর্ম নিয়ে অবমানাকর বক্তব্যের প্রতিবাদে রাজবাড়ী বিক্ষোভ করেছে হাজারো ধর্মপ্রান মুসল্লিরা।
শুক্রবার দুপুর আড়াইটার দিকে জুমআর নামাজ শেষে শহরের বিভিন্নস্থান থেকে আল্লাহু আকবার ধ্বনি ও ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রোর বিরুদ্ধে বিভিন্ন স্লোগান সহ খন্ড খন্ড মিছিল এসে আজাদী ময়দানে জমায়েত হয় সহস্রাধিক ধর্মপ্রান মুসল্লিরা।

এখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মুসল্লিরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। রাজবাড়ী জেলা কওমী মাদরাসা ওলামা পরিষদ এ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করে।
সমাবেশে বক্তরা বলেন, ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রোকে ক্ষমা চাইতে হবে এবং যতদিন ক্ষমা না চাইবে ততদিন তারা বিক্ষোভ করবে। সমাবেশে ফ্রান্সের সকল পণ্য বর্জনসহ শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন অব্যাহত রাখার ঘোষণা দেওয়া হয়।
সমাবেশ ও বিক্ষোভ মিছিলে রাজবাড়ী জেলা ইমাম কমিটির সভাপতি আবুল এরশাদ মোঃ সিরাজুম্মনির, সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন আব্বাসী, জেলা কওমী মাদরাসা ওলামা পরিষদের সদস্য সচিব মাওলানা ইলিয়াছ মোল্লাসহ শহরের বিভিন্ন মসজিদের ইমাম, মাদরাসার শিক্ষক ও সাধারণ ধর্মপ্রান মুসল্লিরা অংশ নেয়।
বিক্ষোভ শেষে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রোর কুশ-পুত্তলিকা দাহ ও মুসলিম জাতির শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ