• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাজবাড়ী পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদকঃ / ২৩৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ৯ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় আবেদনের মাধ্যমে পরবর্তীতে পদ চুড়ান্ত করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে পৌর ছাত্র লীগের সভাপতি আরফানুল হক অন্তরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, যুবলীগ নেতা আবু মোঃ হাসান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোকছেদুল আলম মিথুন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারন সম্পাদক শেখ মোঃ রুহুল কবির প্রমূখ।
আলোচনা সভা শেষে পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সকল পদ বিল্লুপ্ত ঘোষণা করেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াদ রায়হান ইফতি।
এ সময় সভাপতি পদে ৩ জন ও সাধারন সম্পাদক পদে ৩ জনসহ মোট ৬ জন প্রার্থী হবার প্রত্যাশা ব্যক্ত করেন। ফলে আগামী তিন দিনের মধ্যে পৌর ছাত্রলীগের সম্পাদক বরাবর আবেদনের জন্য বলা হয় এবং পরবর্তীতে আবেদনের প্রেক্ষিতে যাচাই-বাছাই করে কমিটি দেয়া হবে বলে জানান নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ