• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিবেদকঃ / ১৭৯ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বুধবার, ১১ নভেম্বর, ২০২০

রুবেলুর রহমান ঃ রাজবাড়ীতে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার বেলা ১১ টার দিকে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
পড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।
এ সময় দিবসটির গুরুত্ব তুলে ধরে জেলা য্বুলীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারন সম্পাদক মোঃ শওকত হাসান, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী, সাধারন সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু।
এছাড়া জেলা যুবলীগের সকল অঙ্গ সংগঠন ও সাবেক জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং কেক কেঁটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
বক্তারা বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী যুবলীগকে আরও শক্তিশালী করতে হবে। দলে নের্তৃত্বের জন্য প্রতিযোগীতা থাকবে, কিন্তু সেটা যেন বিবেধ তৈরি না করে। এক হয়ে কাজ করলে দল অনেক সু-সংগঠিত থাকে। রাজবাড়ীতে যুবলীগের কোন দূর্নাম নেই। সামনে আরও কঠিন সময় আসবে। তাই কাধে কাধ মিলিয়ে আমাদের সবাইকে থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ