আজিজুল হকিম ও জিনাত হাকিমের উদ্যোগে গোয়ালন্দে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

125

আজু শিকদার ঃ বিশিষ্ট অভিনেতা আজিজুল হাকিম ও তার স্ত্রী সুনামধন্য নাট্য নির্মাতা জিনাত হাকিমের উদ্যোগে গোয়ালন্দের হতদরিদ্র অসহায় ৫শ পরিবারের মাঝে খাদ্য সমগ্রী ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় স্থানীয় সাহাজদ্দিন মন্ডল ইন্সটিটিউট প্রাঙ্গনে এ ত্রাণ সমগ্রী বিতরন করা হয়।
নাট্য নির্মাতা জিনাত হাকিম বলেন, দেশে চলতি বছর মার্চ মাস থেকে করোনা মহামারী মোকাবেলায় লকডাউনে অনেক লোক কর্মহীন হয়ে পড়ে। নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে আসে স্থবিরতা। আমার এবং আজিজুল হাকিমের ইচ্ছে ছিল আমার দাদাবাড়ী গোয়ালন্দের মানুষের জন্য কিছু খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করবো। তখন বন্যার কারণে আর যাওয়া হয়নি। বন্যায় মানুষের দুর্ভোগ আরও বেড়ে যায়। পরবর্তীতে আমাদের পরিবারে প্রাণঘাতি করোন হানা দেয়। বর্তমানে করোনার প্রকোপ এবং শীতের তীব্রতাও বাড়ছে। তাই স্বজনদের মাধ্যমে গ্রামের ৫শ পরিবারের কাছে ১টি করে কম্বল ও চাল, ডাল, তেল সাবান, লবণ, সেমাই, দুধ, চিনি ও মাস্ক পৌছে দেই। এ ক্ষেত্রে আমার বোন তানজিলা আফরোজ সুজানা শীতবস্ত্র দিয়ে সহায়তা করে। এসময় তিনি তার পরিবারের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান।
শীতবস্ত্র ও খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন, সাহাজদ্দিন মন্ডল ইন্সটিটিউটের প্রধান শিক্ষক আরিফা বেগম, বিশিষ্ট নাট্যাভিনেতা প্রণব ঘোষ, সঙ্গীতশিল্পী তৌকির আহমেদ প্রমুখ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here