বহরপুর আঞ্চলিক জুনিয়র ব্যাডমিন্টন লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

132

মোঃ আমিরুল হক ঃ মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শেকারা হযরত শাহ্ পালোয়ান (রঃ) এর মাজার সংলগ্ন সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদের উদ্েযাগে আয়োজিত বহরপুর আঞ্চলিক জুনিয়র ব্যাডমিন্টন লীগ ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
জুনিয়র ব্যাডমিন্টন লীগ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ্মোঃ আবুল হোসেন খান।
বহরপুর আঞ্চলিক জুনিয়র ব্যাডমিন্টন লীগ ২০২০ এর সভাপতি খন্দকার হিমেল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদের আহ্বায়ক এস, এম হেলাল খন্দকার, শেকাড়া জামে মসজিদ প্রাঙ্গন ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক ও বহরপুর রেলওয়ে ফুটবল মাঠ পরিচালনা কমিটির সভাপতি ফুটবলার মোঃ সাহেব আলী, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৯নং ওয়ার্ড শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও শেকাড়া জামে মসজিদ কমিটির সভাপতি কাজী সাইফুল ইসলাম সেলিম, মোঃ সাইফুল ইসলাম মিয়া বাবু প্রমূখ।
বুধবার মোট ১৬টি দলকে ক এবং খ গ্রুপে ভাগ করে আটটি করে দুইদিন খেলা হয়। এরমধ্যে থেকে পূর্ণ পয়েন্ট চারটি দল সেমি ফাইনালে উঠে আসে। শুক্রবার সেমি ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মোঃ সোয়ায়েব হোসেন ও শ্রাবণ এর দলকে পরাজিত করে রুবাই ও মুন্নার দল চাম্পিয়ান হয়। প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় খন্দকার হিমেল ইসলাম উদিওমান তারকি হয়েছেন সোয়াইব হোসেন। পরে চাম্পিয়ান ও রানার আপ দলের খেলোয়ারদের মধ্যে পুরস্কার তুলে দেন ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খান।
এসময় সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদের আহ্বায়ক বলেন, আমাদের উদ্দেশ্য সমাজ থেকে মাদক নামের অভিশাপকে দুর করা আর এর জন্য প্রয়োজন যুব সমাজকে খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক কাজকর্মে উদ্ধূদ্ধ করা। এই জন্য সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মিডিয়া পার্টনার দৈনিক রাজবাড়ী কন্ঠকে সাধুবাদ জ্ঞাপন করে বলেন, আমরা আজ পর্যন্ত যে সকল ভালো কাজ করেছি আমাদেরকে মিডিয়া সাপোর্ট দিয়েছে বহুল পচারিত দৈনিক রাজবাড়ী কণ্ঠ। আমরা আগামীতেও তাদেরকে আমাদের সমাজ সচেতনতামূলক কাজে সাথে পাবো বলে আশা রাখি।
অনুষ্ঠান পরিচালনা করেন, বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বহরপুর ইনডোর ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here