ডিকাব-এর নতুন কমিটি : সভাপতি পান্থ রহমান, সাধারণ সম্পাদক মঈনুদ্দিন

66

স্টাফ রিপোর্টার ঃ ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশের (ডিকাব) ২০২১ সালের জন্য চ্যানেল আই-এর সিনিয়র রিপোর্টার পান্থ রহমান, সভাপতি ও ইউএনবি’র একেএম মঈনুদ্দিন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
পান্থ রহমান রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের কৃতি সন্তান। পান্থ ইতোপূর্বেও ডিকাব-এর দুই বার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।
সোমবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নতুন এই কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেওয়া হয়।
ডিকাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হচ্ছেন, সহসভাপতি মাহফুজ মিশু (যমুনা টিভি), যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস (বাংলাভিশন), কোষাধ্যক্ষ আতিকুল রহমান (জবাবদিহি), দপ্তর সম্পাদক আরিফুজ্জামান মামুন (আমাদের সময়)। সদস্য- আঙ্গুর নাহার মন্টি (নিউজ টোয়েন্টিফোর), রাহীদ এজাজ (প্রথম আলো), নূরুল ইসলাম হাসিব ( বাংলাদেশ পোস্ট), রাশেদ মেহেদী (সমকাল) ও এহসান জুয়েল (সময় টিভি)।
ডিকাবের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক শফিকুল করিম সাবু। নির্বাচন কমিশনার হিসেবে তাঁকে সহায়তা করেন সিনিয়র সাংবাদিক নিজাম উদ্দিন আহমেদ ও আনিস আলমগীর।
এর আগে ডিকাবের বিদায়ী কমিটির (২০২০) সভাপতি আঙ্গুর নাহার মন্টির সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন তৌহিদুর রহমান, কোষাধ্যক্ষের প্রতিবেদন পেশ করেন আতিকুর রহমান।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here