করোনাকালীন শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ৩১ শিক্ষককে সংবর্ধনা প্রদান উৎসব মুখর পরিবেশে রাজবাড়ীতে কালের কণ্ঠের একাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

109

প্রেসবিজ্ঞপ্তি ঃ উৎসব মুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের একাদশ প্রতিষ্ঠা বার্ষিকী রাজবাড়ীতে পালন করা হয়েছে। আয়োজনের মধ্যে ছিল করোনাকালীন শিক্ষায় ভুমিকা রাখায় অনলাইন ক্লাস পাঠদানে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩১ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান, মাস্ক বিতরণ, কেক কাটা এবং আলোচনা সভা।
রবিবার দুপুরে দৈনিক কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে রাজবাড়ী প্রেস ক্লাব অডিটোরিয়ামে আগত শিক্ষকদের মাস্ক ও রজনীগন্ধা ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এরপর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়। সে সময় শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও রাজবাড়ী সরকারী কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সরোয়ার মোর্শেদ খান স্বপনের সভাপতিত্বে রাজবাড়ী প্রেসক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, রাজবাড়ীর এনসিডি সাইফুল হুদা, স্বপ্নের রাজবাড়ী সংগঠনের চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার। বক্তৃতা করেন, শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের আব্দুর রশিদ মন্ডল, সদস্য ও অংকুর স্কাল এন্ড কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলার বেথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান গাজী, জেলা শহরের রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্স। পরে অতিথিরা শিক্ষকদের হাতে ক্রেস্ট তুলে দেন।
বক্তরা, কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী শাখার শিক্ষকদের সংবর্ধনা প্রদানের এই উদ্যোগকে স্বাগত জানান। এতে করে শিক্ষকরা অনুপ্রাণিত হবে এবং অন্যান্য শিক্ষকরাও উৎসাহিত হবে। তারা শুভসংঘের এই ধারা অব্যাহত রাখার দাবী জানান।
সংবর্ধনা পাওয়া শিক্ষকরা হলো, দীজেন্দ্রনাথ দাস, নাসিমা আক্তার, শম্পা প্রামাণিক, অনিতা রানী সাহা, জুন কক্স, মামুনুর রশীদ, শাহজাহান গাজী, রিজিয়া খান, মোঃ আবু হান্নান, লাভলি, সম্পা মন্ডল, ছালমা খাতুন, রোকেয়া খাতুন, তহমিনা মুন্নি, খন্দকার জাহাঙ্গীর হোসেন, সোনিয়া মোমেন, শাহীনা আক্তার, জান্নাত আরা ফেরদৌস, নীলিমেশ কান্তি মন্ডল, শেখ আব্দুল হালিম, মনিরা পারভীন, মৃণাল কান্তি মন্ডল, গুলশান আরা মোস্তফা, আনসার আলী বিশ্বাস, সিদ্দিকুর রহমান, নাসিমা আক্তার, নজরুল ইসলাম, রিনা পারভীন, নাসরিন আক্তার, ফারহানা হাফিজ ও সেলিনা খাতুন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here