• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বালিয়াকান্দির ভররামদিয়ায় রাস সুন্দরী পাঠাগারের আনুষ্ঠানিক উদ্বোধন

প্রতিবেদকঃ / ২৯৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ঃ শুক্রবার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ভররামদিয়া গ্রামের দেশের প্রথম আত্মজীবনী লেখক রাসসুন্দরীর বাড়ীর পার্শে¦ একটি পাঠাগার উদ্বধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফকীর আব্দুল জব্বার।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমেই রাসসুন্দরী পাঠাগারের পক্ষ থেকে অতিথিদেরকে ফুলের তোরা দিয়ে বরণ করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম বলেন, গ্রামাঞ্চলে এ ধরনের পরিকল্পনা খুবই ভালো। আর পাঠাগার হলেতো কথাই নাই। আপনারা আজ যে প্রতিষ্ঠান দাঁড় করালেন এটাকে ঠিক রাখবেন। কখনো যেন কোনো অবস্থাতেই প্রতিষ্ঠানটি ধ্বংস না হয়। আপনারা পাঠাগারে মহিয়সী মহামানবদের আত্মজীবনী মূলক বই রাখবেন। বিশেষ করে আমাদের মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধুর উপর লেখা বইগুলো সংগ্রহ করবেন। যা পড়ে আমাদের আগামী প্রজন্ম মুক্তিযুদ্ধ ও জাতির পিতা সম্পর্কে জানতে পারে। আপনারা যখন যা কিছু প্রয়োজন আমার সাথে যোগাযোগ করবেন। আমাদের জেলা পরিষদের চেয়ারম্যান এর সাথে যোগাযোগ রাখবেন অবশ্যই প্রতিষ্ঠানটি সুন্দর হবে।
এসময় উপস্থিত ছিলেন, দেশের সেরা প্রাথমিক শিক্ষক ও স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম ও সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদের আহ্বায়ক এবং টঙ্গীপাড়া এক্সপ্রেস বিরতি আন্দোলনের অগ্রদূত এস, এম হেলাল খন্দকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ