• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাজবাড়ীর লেখক সুজয় কুমার পালের এবারের বই মেলায় ৪টি বই আসছে

প্রতিবেদকঃ / ২৯৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ঃ এবারের বই মেলায় আসছে রাজবাড়ীর লেখক সুজয় কুমার পালের ৪টি নতুন বই আসছে। বই গুলোর মধ্যে তার প্রথম গানের বই “সুজয়গীতি” প্রকাশিত হয়েছে। এ বইয়ে থাকছে আধুনিক বাংলা গান,বাউল গান, দেশাত্মবোধক, পল্লিগীতি, গণসঙ্গীত, ইসলামি ও ভজন গীতি সমৃদ্ধ। বইটির প্রকাশক টইটই প্রকাশন, বাংলা বাজার, ঢাকা। প্রচ্ছদে সজিব খান। এছাড়াও উপন্যাস “এমন তো কথা ছিল না” ও কাব্যগ্রন্থ ক্লাপিতান ও ভালবাসার করিডোর প্রকাশিত হয়েছে। বই গুলোতে প্রেম, ভালবাসাসহ রোমাঞ্চকর সব বিষয় তুলে ধরা হয়েছে। এর আগেও ৩টি বই অঙ্গনা, অন্তরালে ও গানের পাখি প্রকাশিত হয়। সে বইগুলো ব্যাপক পাঠক প্রিয় হয়। একুশে বই মেলা শুরু হলেই রাজবাড়ীর বিভিন্ন লাইব্রেরীতে পাওয়া যাবে।
সুজয় কুমার পাল রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাজবাড়ী জাহানারা বেগম ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও বালিয়াকান্দি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি। এছাড়াও বালিয়াকান্দি উপজেলা মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদের সভাপতি, রাজবাড়ী জেলা কৃষ্টিবন্ধন আর্ন্তজাতিক সংগঠনের সভাপতি, রাজবাড়ী জেলা বিশ্বভরা প্রাণ সংগঠনের সভাপতি, গাঙচিলের সহ-সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও জেলা শিক্ষক সমন্বয় পরিষদের সহ-সভাপতি। অধ্যাপনার পাশাপাশি তিনি সাংস্কৃতিক অঙ্গনের রয়েছে ব্যাপক পদচারণা। তিনি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের বাসিন্ধা।
লেখক সুজয় কুমার পাল বলেন, সাংস্কৃতিক অঙ্গণের পাশাপাশি ছোট বেলা থেকেই লেখালেখিতে মনোনিবেশ করায় বই গুলো প্রকাশ করতে পেরেছি। আশা করি বই গুলো পাঠকদের সবার ভালো লাগবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ