ফেইসবুকে অপপ্রচারের তীব্র নিন্দা ও থানায় জিডি করেছেন রাজবাড়ী পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেন

149

কামরুল হাসান ঃ আর মাত্র একদিন পর (১৪ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন প্রার্থীরা। এই প্রচার প্রচারণার মাঝে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন প্রার্থীর বিরুদ্ধে নানারকম অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।
অভিযোগ রয়েছে, রাজবাড়ী পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, তরুণ সমাজ সেবক মোঃ ফারুক হোসেনকে ঘিরে “মনোয়ারা খাতুন মনি” নামক ফেসবুক আইডি থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানো হচ্ছে। এসব প্রচারণার সবই মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তমূলক বলে দাবী ফারুক হোসেনের।
তিনি বলেন, আমার পিতা মরহুম আবুল হোসেন পাটোয়ারী রাজবাড়ী পৌরসভার কমিশনার ছিলেন এবং চেয়ারম্যান পদে নির্বাচন করে এ অঞ্চলের মানুষের আস্থা অর্জন করেছিলেন। রাজবাড়ীর একজন সফল ব্যবসায়ী হিসেবে পিতার অতীত ঐতিহ্যকে ধরে রাখতে ব্যবসা পরিচালনার পাশাপাশি সামাজিক কর্মকান্ডে নিয়োজিত রেখেছেন ফারুক হোসেন। আওয়ামী রাজনীতিতে সক্রিয় থেকে বর্তমানে পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
তিনি জানান, পারিবারিক ও সামাজিক কর্মকান্ড বিবেচনায় রেখে ওয়ার্ডবাসী তার পক্ষে সাড়া দিয়েছেন। একারণে একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে অপপ্রচারে লিপ্ত রয়েছে।
তিনি আরও জানান, এ ধরনের অপপ্রচারের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করেছি। ইতোমধ্যে রাজবাড়ী থানায় সাধারণ ডাইরী (নং-৫৯০) করা হয়েছে। প্রশাসনের প্রতি আমার অনুরোধ জনমনে বিভ্রান্ত সৃষ্টিকারী কুচক্রী মহলকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।
ফারুক হোসেন আশা প্রকাশ করে বলেন, এ অঞ্চলের মানুষ কোন প্রকার গুজবে কান দিবেন না এবং বিভ্রান্ত হবেন না।
তার প্রত্যাশা ১৪ ফেব্রুয়ারী ১ নং ওয়ার্ডবাসী কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প প্রতিকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন – ইনশা আল্লাহ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here