রাজবাড়ীতে দুই বাগাইড় মাছের মূল্য ১ লক্ষ ১৬ হাজার টাকা

72

মেহেদী হাসান ঃ রাজবাড়ীর পদ্মা নদীতে পৃথকভাবে জেলের জালে বিশাল আকৃতির দুইটি বাগাইড় মাছ ধরা পরেছে। ওজন দিয়ে দেখা গেছে মাছ দুটির ওজন ৮২ কেজি ৬ শত গ্রাম। মাছ দুটিকে বিক্রি করা হয়েছে এক লক্ষ ১৬ হাজার ২০০ টাকায়।
গতকাল শুক্রবার সকালে দৌলতদিয়া ফেরিঘাট থেকে ১ কিলোমিটার উজানে পদ্মা নদীতে জাল ফেলে জেলে সাদ্দাম হলদার। এ সময় তার জালে বিশাল ৩৪ কেজি ২ শত গ্রাম ওজনের একটি বাগাড় মাছ ধরা পরে।
অপরদিকে শুক্রবার দুপুরে পদ্মা ও যমুনার মোহনায় জাল ফেলে নিমাই হলদার। এ সময় তার জালে ৪৮ কেজি ৪০০ গ্রাম ওজনের আরও একটি বাগাড় মাছ ধরা পরে।
দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটের মাছ ব্যাবসায়ী চান্দু মোল্লা জানান, সাদ্দাম হলদারের জালে ৩৪ কেজি ওজনের মাছটি ধরা পরার পর স্থানীয় দেলোয়ার হলদারের আড়তে আনা হলে ১ হাজার ২০০ টাকা কেজি দরে মোট ৪০ হাজার ৮০০ টাকা কিনে নিয়ে ঢাকায় ৪৪ হাজার ২০০ টাকায় বিক্রি করা হয়েছে।
দৌলতদিয়া ফেরিঘাটের শাকিল সোহান মৎস্য আড়তের মালিক শাজাহান মিয়া বলেন, শুক্রবার দুপুরে নিমাই হলদারের জালে ধরা পড়া ৪৮ কেজি ওজনের মাছটিকে ১ হাজার ৪০০ টাকা কেজি দরে ৬৭ হাজার ২০০ টাকায় কিনে ১ হাজার ৫০০ টাকা কেজি দরে মোট ৭২ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here