গোয়ালন্দে বেপরোয়া গতির ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী যুবকের মৃত্যু

97

শামীম শেখ ঃ গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় মঙ্গলবার রাতে ট্রাক চাপায় আরিফ (২২) নামে মোটর সাইকেল আরোহীর এক যুবকের মৃত্যু হয়েছে।

আরিফ দৌলতদিয়া ২ নং ফেরিঘাট এলাকার জনৈক লালমিয়ার ছেলে ।এ ঘটনায় মোটর সাইকেলের অপর আরোহী মোঃ জসিম (২৪) গুরুতর আহত হন।সে স্হানীয় ফেলু মোল্লার পাড়ার গোপাল পালের ছেলে।
পুলিশ ও স্হানীয় সূত্র জানায়, যশোর থেকে ছেড়ে আসা মাছ বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট- ১৬-৮১০৯) রাত ১০ টার দিকে হেড লাইট বন্ধ করে অবৈধভাবে দ্রুত গতিতে ফেরি ঘাটের দিকে যাচ্ছিল। এ সময় দৌলতদিয়া বড় সিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এরশাদের দোকান সংলগ্ন সড়ক বিভাজনের সরু ফাঁকা জায়গা দিয়ে মোটর সাইকেলযোগে মহাসড়কের পূর্ব পাশে আসার চেষ্টা করে। এতে তারা সজোরে ওই ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ছিটকে ওই ট্রাকের চাকার নিচে গিয়ে পড়ে এবং মোটর সাইকেলটি (রাজবাড়ী হ- ১২-৬৩৯০) ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয়রা তাদেরকে গুরুতর অবস্থায় দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্স নিয়ে যায়। কিন্তু অবস্থা জটিল হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে আরিফের মৃত্যু হয়।
এ প্রসঙ্গে গোয়ালন্দ মোড় আহলাদিপুর হাইওয়ে থানার এসআই আলাউদ্দিন আহম্মেদ বলেন,এ ঘটনায় হাইওয়ে থানায় মামলা হয়েছে। আসামি চালক পলাতক রয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। নিহত-আহতরা ট্রাক পারাপারের দালাল বলে তিনি জানান।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here