সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন বঙ্গবন্ধু প্রতিকৃতিতে রাজবাড়ী পৌরসভার নব-নির্বাচিত মেয়রের পুষ্পমাল্য অর্পণ

93

মেহেদী হাসান ঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে রাজবাড়ীবাসির কাছে দোয়া চেয়েছেন রাজবাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতু।
বুধবার বিকেলে তিনি তার নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পুষ্পমাল্য অর্পণ শেষে তিনি গনমাধ্যম কর্মীদের বলেন, গত ১৪ ফেব্রুয়ারীর রাজবাড়ী পৌরসভা নির্বাচন হয়েছে একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন। এই নির্বাচনে রাজবাড়ীর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিষ্ঠা ও সততার কারণেই জনগন তাদের মনের প্রার্থীকে বেছে নিতে পেরেছে।
তিনি আরো বলেন, মানুষের চাওয়া ছিলো একটি স্বচ্ছ নির্বাচন রাজবাড়ীর প্রশাসন সেটি করেছে। যার কারণে রাজবাড়ীর প্রতিটি মানুষ তাদের জন্য দোয়া করেছে। স্থানীয় নির্বাচন একটি সেবক তৈরির কারখানা। এর মধ্যে দিয়ে সোনার মানুষ তৈরি হবে। তাই সোনার মানুষ তৈরির জন্য স্থানীয় নির্বাচন স্বচ্ছ হওয়া প্রয়োজন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here