পাংশায় মারপিটের ঘটনায় মামলা স্বাক্ষীরা কিছুই জানেনা

105

পাংশা প্রতিনিধি ঃ রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ধুলিয়াট গ্রামে ছগিরুজ্জামান খান গং এবং প্রতিবেশী সাইদ খান গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমা জমি নিয়ে বিরোধ থাকায় আকরাম হোসেন খানকে মারপিট করার অভিযোগে সাইদ খান কে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্বে মোকাম রাজবাড়ীর বিজ্ঞ ২ নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেছে আকরাম হোসেন খান। যার মিস নং ১৪৭/২০।

মামলায় উল্লেখ করা হয়েছে গত ২০২০ সালের ৬ জুন সাইদ খান গং কর্তৃক আকরাম খান কে বাড়ীর পাশে পুকুর চালায় গাছের সাথে বেঁধে লাটি সোঠা, লোহার রড দিয়ে মারপিট করা হয়েছে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।
এ মামলার বিষয় গত ১৪ তারিখে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে বাদীর মানিত প্রধান স্বাক্ষী মোঃ লাল চাঁদ খা সাথে কথা হলে তিনি বলেন, আমর সামনে এই ধরনের মারপিটের ঘটনা ঘটেনি তবে আকরাম খান আমাকে ফোন করে ডেকে নিয়ে মারপিটের ঘটনা বলেছে এবং আমাকে দিয়ে কিছু ঔষুধ আনিয়েছে। মামলার ২নং স্বাক্ষী বলেন, এই মারপিটের ঘটনা আমি কিছুই জানি না।

মামলার তদন্ত প্রতিবেদনের স্বাক্ষী একই গ্রামরে মৃত তাছেম জোয়াদ্দারের ছেলে মোঃ রহমান জোয়াদ্দার, মৃত আছিরউদ্দিনের ছেলে মোহাম্মদ হোসেন ও মোঃ ওসমান জোয়াদ্দারের ছেলে হামিদুল জোয়াদ্দার বলেন, আমাদের উপস্থিতিতে এই ধরণের কোন ঘটনা ঘটেনি আমরা এই ঘটনার কিছুই জানি না।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here