কালুখালী ইউএনও ও এসিল্যান্ডের মোবাইল ফোন ক্লোন করে প্রতারনা

222

সোহেল রানা / আবু সাঈদ ঃ রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভুমি) সরকারী মোবাইল ফোন নম্বর ক্লোন করে প্রতারনা করেছে একটি চক্র।
বৃহস্পতিবার মোবাইল ক্লোন করে বিভিন্ন স্কুল মাদ্রাসার প্রধান শিক্ষক, জনপ্রতিনিধিদেরকে ফোন করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে প্রতারক চক্র।
এ বিষয়টি জানতে পেরে কালুখালী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার শেখ নুরুল আলম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই পোষ্ট দেন। তিনি লিখেন, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সহকারী কমিশনার (ভূমি) কালুখালী ও উপজেলা নির্বাহী অফিসার কালুখালী,রাজবাড়ী মহোদয়ের অফিসিয়াল মোবাইল নম্বর দুটি ক্লোন করা হয়েছে।সকলকে এ দুটি নম্বরে যোগাযোগের ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য এবং কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
মাজবাড়ী মাদ্রাসার সুপার মাওলানা নুরুল ইসলাম বলেন, ইউএনওর ফোন থেকে কল আসে আপনার নামে একটি ল্যাবটব এসেছে, এখনই ৯ হাজার টাকা লাগবে। বিকাশ এই নম্বরে দ্রুত পাঠান। আমি সরল বিশ্বাসে টাকা পাঠিয়ে পরে প্রতারনার বিষয়টি জানতে পেরেছি।
কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)শেখ নুরুল আলম বলেন, অনেকেই ফোন করে তাদের কাছে টাকা চাওয়ার বিষয়টি আমাকে অবগত করে। বিষয়টি নিয়ে কালুখালী থানায় জিডি করা হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here