রাজবাড়ী জেলা আ.লীগের সাংস্কৃতিক অনুষ্ঠান ক্লোজআপ ওয়ান তারকা নিশিতা বড়ুয়ার গানে মুগ্ধ হাজার হাজার শ্রোতা দর্শক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

137

ইমরান হোসেন মনিম ঃ রাজবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তি এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার রাতে জেলা আওয়ামী লীগের আয়োজনে রাজবাড়ী সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে কয়েক হাজার শ্রোতা দর্শকের মাঝে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা নিশিতা বড়ুয়া। রাত আটটা থেকে ১০ টা পর্যন্ত একটানা ৮ টি গান গেয়ে শ্রোতা দর্শকদের মাতিয়েছেন তিনি। পুরো মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় নিশিতা বড়ুয়ার গান শুনতে।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাজবাড়ী -১ আসনের এমপি কাজী কেরামত আলী, ফকির আব্দুল জব্বার,সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী ও জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতা কর্মি সহ জেলার প্রায় ৭ থেকে ৮ হাজার দর্শক সাংস্কৃতিক অনুষ্ঠানে নিশিতা বড়ুয়ার গান শুনতে জমায়েত হয়।
নিশিতা বড়ুয়ার গান পরিবেশনের আগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় শিল্পিরা গান পরিবেশন করেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here