• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উপলক্ষে পুলিশ সুপারের বাণী

প্রতিবেদকঃ / ১৪৬ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

আজকের এ দিনে আমি পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর জন্ম না হলে লাল সবুজের বাংলাদেশ হতো না। তাঁর নেতৃত্বে দীর্ঘ ন’মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় আমাদের মহান স্বাধীনতা। আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করি ২৫ মার্চ কালরাতে রাজারবাগে শহীদ পুলিশ সদস্যসহ সকল শহীদদের। আমি কৃতজ্ঞচিত্তে স্মারণ করি জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা, বীরঙ্গনা, শহীদ মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক-সমর্থকসহ সকলস্তরের জনগণকে, যাঁদের অসামান্য অবদান ও আত্মত্যাগের বিনিময়ে আমরা অর্জন করেছি স্বাধীনতা।

“Base for all stations, very important message.Please keep note. We are already attacked by PAKarmy.Try to save yourself. Over and out’


২৫ মার্চ মধ্যরাতের আগে পুলিশ স্টেশনের ওয়্যারলেসে এই বার্তা প্রচার করেছিলেন রাজারবাগ পুলিশ কন্ট্রোল রুমে দায়িত্বরত পুলিশ সদস্য শাহজাহান মিয়া।
আমরা সেই বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের গর্বিত উত্তরসুরী। ৭১ এর ভয়াল ২৫ শে মার্চ কালরাত্রি থেকে আজ স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী পর্যন্ত আমরা পুলিশ সদস্যরা আমাদের পূর্বসুরীর সেই আহ্বানকে হৃদয়ে ধারণ করে আইন-শৃঙ্খলা পরিস্থিতিকে সমুন্নত রেখে দেশের উন্নয়নের অগ্রযাত্রা নিশ্চিতকল্পে আরেকটি যুদ্ধে নিযোজিত। রাজবাড়ীবাসীকে মহান স্বাধীনতা দিবসের এই দিনে রক্তিম শুভেচ্ছা জানিয়ে সেই যুদ্ধে পুলিশের সারথী হতে আহ্বান জানাচ্ছি।
এম এম শাকিলুজ্জামান
পুলিশসুপার
রাজবাড়ী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!