• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ জরুরী সভা রাজবাড়ীর সম্মুখ ক‌রোনা যোদ্ধা ডাঃ শামীম অাহসান ক‌রোনায় অাক্রান্ত ঝিনাইদহে সাপের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশন বাড়ি বাড়ি অক্সিজেন সেবার পর এবার ফ্রি টিকা রেজিষ্ট্রেশন মহেশপুর পুত্রবধুকে কুপিয়ে শ্বশুরের আত্মহত্যা বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ মাস ধর্ষন থানায় মামলা ধর্ষক পলাতক ঝিনাইদহে লকডাউন বাস্তবায়নে মাঠে নিয়োজিত সেনাবাহিনীর টহল পরিদর্শনে জিওসি ঝিনাইদহ লকডাউনে ট্রাফিক পুলিশের জরিমানা আদায় পাংশায় ৮ আগষ্ঠ থেকে ওয়ার্ড পর্যায়ে দেওয়া হবে করোনার টিকা করোনার প্রকট বৃদ্ধি পেয়েছে পাংশায় আজ ৭২ জন নতুন করে আক্রান্ত

‘রোদে পোড়া, খুঁতে ভরা’ চেহারার ছবি পোস্ট

প্রতিবেদকঃ / ১৭৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

‘জীবন নিখুঁত নয়। তা হলে ত্বক কেন নিখুঁত হবে’? নিজের ছবি পোস্ট করে সে কথা জানালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান।

বৃহস্পতিবার হঠাৎ করেই তার এমন একটি ছবি পোস্ট করলেন নুসরাত, যে ছবিতে তার কোনো কৃত্রিম সাজ নেই। তিনি কোনো মেকআপ ম্যানের সাহায্যও নেননি। নির্বাচনের প্রচারে গিয়ে ক্রমাগত রোদে পোড়া ত্বককেই নেটিজেনদের সামনে হাজির করলেন অভিনেত্রী।

তবে নুসরাত এ ধরনের ছবি প্রকাশ করে জীবনের প্রতিও কোনো ইঙ্গিত করতে চাইলেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। কারণ নিখিলের সঙ্গে তার বিয়ে এখন ভাঙার মুখে। ছন্দ কেটেছে দাম্পত্যে। মানুষের সমালোচনায় জর্জরিত তিনি। সেই সব সমস্যার কথাও কি বলতে চাইলেন অভিনেত্রী?

ছবিতে দেখা গেছে, কালো রঙের টপের ওপর সাদা-কালো জ্যাকেট পরেছেন নুসরাত। চুল বাঁধা এলোমেলো করে। ঠোঁটে কেবল হালকা লিপস্টিক এবং চোখের তলায় কাজল। স্পষ্ট তার ব্রণ।

হ্যাশট্যাগে লেখা, ‘অনন্য নারীরাই আজ রাজত্ব করছেন’। অর্থাৎ মানুষের কাজ তার সুন্দর মুখের চেয়ে অনেক বেশি দামি। এ কথাই যেন বলতে চাইলেন নুসরাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!