• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোয়ালন্দের তেনাপচা সঃ প্রাঃ বিদ্যালয় পরিদর্শনে ইউএনও পাংশায় ছাগল চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার বালিয়াকান্দিতে পিপিআর রোগ নির্মূলে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান রাজবাড়ী সদর হাসপাতালে রক্তের গ্রুপ নির্ণয়ে ভূল রিপোর্ট ! বঙ্গবন্ধুর বায়োপিক পোস্টার উন্মোচন রাজবাড়ীর সুলতানপুরে পিপিআর রোগ নির্মূলে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান গোয়ালন্দে পুলিশী অভিযান ফেন্সিডিল ও হেরোইনসহ ২মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজবাড়ীতে নারী পুলিশ সদস্যদের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রাজবাড়ীতে চ্যানেল আই’র ২৫ তম জন্মদিন পালিত বালিয়াকান্দিতে সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার : স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার

রাজবাড়ীতে অস্টেলিয়া প্রবাসী ডাঃ সাজেদা চৌধুরী তুলির উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

প্রতিবেদকঃ / ৫৭৯ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ৩ মে, ২০২০

মেহেদী হাসান ঃ করোনা ভাইরাসের কারনে সারা দেশে চলছে লকডাউন। কর্মহীন হয়ে পরেছে মানুষ। দেশের মানুষ যাতে খাবারের কষ্ট না করে সেজন্য এগিয়ে এসেছেন অস্টেলিয়া প্রবাসী ডাঃ সাজেদা চৌধুরী তুলি। অস্টেলিয়া প্রবাসী সাজেদা চৌধুরী তুলি রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীর বড় মেয়ে। ডাঃ সাজেদা চৌধুরী তুলি অস্টেলিয়ার ফেডারেল গভমেন্ট এর চাকুরী করেন।
শনিবার সকালে রাজবাড়ী জেলা শহরের প্রানকেন্দ্রে অবস্থিত শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থী পরিবারের মধ্যে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, লবন, চিনি, চিড়া, সাবান ও ছোলা বিতরন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা তুলে দেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ও শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুন নাহার চৌধুরী লাভলী। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, বিদ্যালয় পরিচালনা কমিটির আজীবন সদস্য ডাঃ আব্দুর রহিম মোল্লা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে দেশের মানুষের কথা ভেবে আমার বড় মেয়ে এই খাদ্য সহায়তার হাত বাড়িয়েছে। এমনি করে অন্যন্য প্রবাসীদেরও এগিয়ে আশা প্রয়োজন।
আর শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম বলেন,ডাঃ সাজেদ চৌধুরী তুলির সহয়তা ৭০ টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হলো। এমন মহতী উদ্যোগে জন্য ডাঃ সাজেদ চৌধুরী তুলিকে বিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ জানান প্রধান শিক্ষক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!