• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

পাংশার শিশু মুরছালিন হত্যা মামলায় দাদা ও চাচাতো ভাই গ্রেফতার

প্রতিবেদকঃ / ৪৬৬৮ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ২১ মে, ২০২১

মাসুদ রেজা শিশির : রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের ৬ বছরের শিশু মুরছালিন অপহরণের ৪ দিন পর লাশ গত বুধবার (১৯ মে) নিজ বাড়ী থেকে ৫ শত গজ দুরে পাট ক্ষেতে থেকে বস্তাবন্দী অবস্থায় লাশ করে পাংশা থানা পুলিশ। এ মামলায় শিশু মুরছালিনের দাদা হাবিবুর রহমান ও তার চাচাতো ভাই শাকিল আহম্মেদ রণিকে শুক্রবার গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।
পাংশা মডেল থানা সুত্রে জানাগেছে, পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এস,আই মোঃ জুয়েল রানা, এস,আই মোঃ কামাল হোসেন, এস,আই নবীন বিশ^াস সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শিশু মুরছালিন হত্যায় জড়িত থাকার অভিযোগে উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রাম থেকে মৃত মোহাম্মাদ আলীর ছেলে হাবিবুর রহমান ও মোঃ নজরুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ রনিকে গ্রেফতার করে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ শাহাদাত হোসেন বলেন, শিশু হত্যা মামলার রহস্য উদ্ঘাটিত হয়েছে, ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মুরছালিনের পিতা নবাব মন্ডল তার ছেলে নিখোঁজ হওয়ার পরপরই থানায় মামলা দায়ের করেছিল। মুরছালিনের দাদা, চাচা ও চাচাত ভাইয়েরা এ হত্যাকান্ড ঘটিয়েছে। কি অপরাধ ছিল শিশু মুরছালিনের। দির্ঘদিন ধরে পারিবারিব বিরোধ চলে আসছিল নবাব মন্ডল ও তার ভাইদের মধ্যে এর শিকার হয়েছে শিশু মুরছালিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ