পাংশায় পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

95

মেহেদী হাসান ঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল ৬ টার দিকে স্থানীয়দের সহযোগিতায় তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের নাম মোঃ ফজলুর রহমান মন্ডল (২৫)। তিনি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের লাজাই উদ্দিন মন্ডলের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পাংশা থানা সূত্রে জানা যায়, ফজলুর রহমান বুধবার সকাল ১০ টার পদ্মা নদীতে বন্ধুদের সঙ্গে মাছ ধরতে যায়। মূল পদ্মায় যাওয়ার আগে একটি চর ও পদ্মার কোল আছে। পদ্মার কোল সাঁতরে পাড়ি দিতে হয়। এরপর একটি চর পেড়িয়ে মূল পদ্মায় হাত দিয়ে মাছ ধরেন তারা। কোলপাড়ি দেওয়ার সময় স্রোতের কারণে পদ্মায় ডুবে যান তিনি।
পাংশা থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন রেজা বলেন, ‘আমরা দুপুর দেড়টার দিকে ৯৯৯ এর মাধ্যমে বিষয়টি জানতে পারি। স্থানীয়রা জাল দিয়ে মরদেহ খুঁজতে থাকে। পাংশা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসেছিল। কিন্তু তাঁরা মরদেহ উদ্ধার করতে পারেনি যে কারনে তারা ফিরে আসে। ফায়ার সার্ভিসের কর্মীরা রাজবাড়ী থেকে ডুবুরি আনার প্রস্তুতি নিচ্ছিল। ইতিমধ্যে স্থানীয়রা নদীতে জাল ফেলে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। পরে পুলিশ গিয়ে সুরতহাল তৈরির পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here