• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডা.পাতার মৃত্যুতে জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর শোক প্রকাশ রাজবাড়ীতে মোবাইল কোর্টে ৪ জনকে জরিমানা বালিয়াকান্দিতে যুবকের গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা পাংশা পুলিশী অভিযানে ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার ।। ৩ ছিনতাইকারী গ্রেপ্তার গোয়ালন্দে গুচ্ছগ্রামে বৃক্ষরোপণ ও খাদ্য সামগ্রী বিতরণ ইউপি সদস্য নজরুলের বাড়ীতে হামলা গুলিবর্ষণ মামলার আসাসী অস্ত্র গুলিসহ গ্রেফতার ভ্যান চালক থেকে চক্রের প্রধান মিরাজ শ্রীঘরে ।। মিরুল বহাল তবিয়তে বালিয়াকান্দির ইসলামপুরে যুবসমাজ তৈরী করলো রেলওয়ের সংযোগ সড়ক বালিয়াকান্দিতে স্কুলের খেলার মাঠে নির্মাণ সামগ্রী রেখে দখল কালুখালীতে পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রনোদনা ঋণের চেক বিতরণ

মৌরাট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় রয়েছে কায়েমুজ্জামান

প্রতিবেদকঃ / ১৪০ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ২১ জুন, ২০২১

মাসুদ রেজা শিশির : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রার্থীরা, ঘুড়ছেন মাঠে প্রান্তে। ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে সরগম হতে শুরু করেছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকেরা। ইতি মধ্যে প্রথম ধাপের নির্বাচনের ঘোষনায় পরবর্তী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা, সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।

চায়ের দোকান গুলো এখন নির্বাচনী আড্ডায় ব্যাস্ত সময় পার করছেন। এ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সাবেক মেম্বার মোঃ কায়েমুজ্জামান নিজ নির্বাচনী এলাকায় চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচারনা প্রতিনিয়ত মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। বিগত দিনে ইউপি সদস্য থাকাকালীন তার নিজ ওয়ার্ডে করেছিলেন ব্যাপক উন্নয়ন মূলক কাজ সেই ধারাবাহিকতায় এবারের নির্বাচনে তিনি ব্যাপক ভোটের ব্যবধানে জয় লাভ করবেন বলেন আশাবাদী। স্থানীয় একাধীক ভোটারের সাথে কথা বলেন তারা বলেন বিগত দিনে কায়েম আমাদের মেম্বার ছিল সে সময় তার কাজ থেকে আমরা সহযোগীতা পেয়েছিলাম, আমরা পূনরায় ঐক্যবন্ধ হয়েছি এ বারের নির্বাচনে আমরা তাকেই নির্বাচিত করব।

সদলাপি এই সাবেক ইউপি সদস্য ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রিয় ৮ নং ওয়ার্ড থেকে নির্বাচনের ঘোষনা দিয়ে প্রতিনিয়ত এলাকার মানুষের সাথে মত বিনিময় করে চলছেন। তিনি বলেন আমি এ ওয়ার্ডের ইউপি সদস্য ছিলাম,আমি থাকা কালিন চেষ্ঠা করেছি মানুষের পাশে থাকার ইউপি সদস্য না থেকেই আমি আমার এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকার চেষ্ঠা করেছি সব সময় এবার নির্বাচন করব আশা করছি আমার এলাকার মানুষ আমার সাথেই থাকবে। কায়েমুজ্জামন ওয়ার্ড বাসির দোয়া ও আশর্^ীবাদ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!