• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশে প্রত্যেকটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে : প্রধানমন্ত্রী টিকা না নিয়ে ঘোরাফেরা করলে শাস্তি বিধিনিষেধ বাড়ল আরও ৫ দিন ! ডা.পাতার মৃত্যুতে জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর শোক প্রকাশ রাজবাড়ীতে মোবাইল কোর্টে ৪ জনকে জরিমানা বালিয়াকান্দিতে যুবকের গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা পাংশা পুলিশী অভিযানে ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার ।। ৩ ছিনতাইকারী গ্রেপ্তার গোয়ালন্দে গুচ্ছগ্রামে বৃক্ষরোপণ ও খাদ্য সামগ্রী বিতরণ ইউপি সদস্য নজরুলের বাড়ীতে হামলা গুলিবর্ষণ মামলার আসাসী অস্ত্র গুলিসহ গ্রেফতার ভ্যান চালক থেকে চক্রের প্রধান মিরাজ শ্রীঘরে ।। মিরুল বহাল তবিয়তে

ফেরিঘাটে ঘরমুখো মানুষের মাঝে পুলিশের মাস্ক হ্যান্ডস্যানিটাইচজার বিতরণ

প্রতিবেদকঃ / ৮৯ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

মেহেদী হাসান ঃ দেশের গুরুত্বপুর্ন নৌরুট দৌলতদিয়ায় ঈদুল আযহায় নাড়ির টানে ঘরমূখো মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
সোমবার (১৯ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা পুলিশের উদ্যোগে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ দৌলতদিয়া লঞ্চঘাট ও ফেরিঘাট এলাকায় এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
এসময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর ঘরে ফেরা সাধারণ মানুষকে করোনার ভয়াবহতা সম্পর্কে অবগত করেন এবং মাস্কের সঠিক ব্যবহার সম্পর্কে নির্দেশনা দেন।
এসময় ঘরেফেরা যাত্রীরা করোনাকালে পুলিশের এমন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান স্যারের নির্দেশে ঈদে ঘরে ফেরা যাত্রীদের মাস্ক পড়ার ব্যাপারে সচেতনা সৃষ্টি করা হচ্ছে। সেই সাথে যাদের মাস্ক নেই জেলা পুলিশের পক্ষ থেকে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন আজ থেকে শুরু হওয়া এই কর্মসূচী ঈদের পর ২৩ জুলাই (শুক্রবার) পর্যন্ত চলবে। এ ছাড়াও ফেরিঘাটে ঘরেফেরা মানুষের চাপ বাড়তে শুরু করেছে এ অবস্থায় যাত্রীদের মাঝে স্বাস্থ্যবিধি মানা, মাস্ক পরিধান করা সহ নানাভিদ সচেতনতামূলক কর্মকান্ড করে যাচ্ছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!