• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ জরুরী সভা রাজবাড়ীর সম্মুখ ক‌রোনা যোদ্ধা ডাঃ শামীম অাহসান ক‌রোনায় অাক্রান্ত ঝিনাইদহে সাপের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশন বাড়ি বাড়ি অক্সিজেন সেবার পর এবার ফ্রি টিকা রেজিষ্ট্রেশন মহেশপুর পুত্রবধুকে কুপিয়ে শ্বশুরের আত্মহত্যা বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ মাস ধর্ষন থানায় মামলা ধর্ষক পলাতক ঝিনাইদহে লকডাউন বাস্তবায়নে মাঠে নিয়োজিত সেনাবাহিনীর টহল পরিদর্শনে জিওসি ঝিনাইদহ লকডাউনে ট্রাফিক পুলিশের জরিমানা আদায় পাংশায় ৮ আগষ্ঠ থেকে ওয়ার্ড পর্যায়ে দেওয়া হবে করোনার টিকা করোনার প্রকট বৃদ্ধি পেয়েছে পাংশায় আজ ৭২ জন নতুন করে আক্রান্ত

ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক

প্রতিবেদকঃ / ৯৬ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার ভাংগা থানাধীন পাতরাইল গ্রাম এলাকায় কতিপয় ব্যক্তি বিকাশ প্রতারণার মাধ্যমে মানুষের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিচ্ছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে। ঘটনা সত্যতা সম্পর্কে তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মহোদয়ের নেতৃত্বে ২০/০৭/২০২১ইং তারিখ গভীর রাতে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন পাতরাইল গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশ প্রতারক চক্রের ০২ জন সক্রিয় সদস্য, ০১। মোঃ মিঠন কবিরাজ(২৫), পিতা-আব্দুর সামাদ কবিরাজ, ০২। মোঃ শহিদুল খলিফা(২০), পিতা- মোঃ ইমদাত খলিফা, উভয় সাং-পাতরাইল, থানা-ভাংগা, জেলা-ফরিদপুরদ্বয়কে আটক করে। এ সময় আটককৃত প্রতারক চক্রের সদস্যেদের হেফাজত হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ০৮ (আট) টি মোবাইল ফোনসহ ০৯ (নয়) টি সীমকার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিগণ বিকাশ প্রতারনার মাধ্যমে জনসাধারনের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করে। ঘটনার বিবরনে জানা যায়, বিকাশ প্রতারক চক্রের সদস্যদ্বয় বিভিন্ন দুর্নীতি পরায়ণ মোবাইল সীম বিক্রেতার সাথে পরস্পর যোগসাজস করে ভূয়া নামে সীম কার্ড রেজিস্ট্রেশন ও উক্ত সীমকার্ড ব্যবহার করে অসাধু ডিএসআর (বিকাশ এ্যাকাউন্ট খোলার জন্য বিকাশ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগকৃত এ্যজেন্ট) গণের মাধ্যমে ভূয়া বিকাশ এ্যাকাউন্ট খোলে। প্রতারক চক্রের সদস্যরা দুর্নীতিপরায়ণ ডিএসআর গণের নিকট থেকে অর্থের বিনিময়ে বিকাশ এ্যজেন্টদের লেনদেনের তথ্য সংগ্রহ করে ঐসব ভূয়া রেজিস্ট্রেশনকৃত মোবাইল সীমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল সাধারণ জনগনের নিকট নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্ট ফোনে বিকাশ এ্যাপস্ ব্যবহার করে উক্ত সাধারণ লোকজনের বিকাশ এ্যাকাউন্ট হতে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।

আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!