• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

ইসলামিক রিলিফের উদ্দ্যোগে ১৪শত পরিবার পেল কুরবানীর মাংস

প্রতিবেদকঃ / ১৬২ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

মাসুদ রেজা শিশির : ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজবাড়ী ফিল্ড অফিসের উদ্দ্যোগে পাংশা ও কালুখালী উপজেলার প্রায় ১৪ শত পরিবার ২ কেজি করে কুরবানীর মাংস পেয়েছেন। ঈদের ২য় দিন বৃহস্পতিবার সকাল থেকে এ মাংস বিতরণ অনুষ্ঠিত হয়।

পাংশা মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পাংশা উপজেলার বিভিন্ন এলাকার ৮৭৫ পরিবারের মধ্যে এ কুরবানীর মাংস বিতরণ করা হয়েছে। পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

অপর দিকে একই দিন দুপুর থেকে কালুখালী উপজেলা পরিষদ চত্বরে ৫২৫ পরিবারের মধ্যে এ কুরবানীর মাংস বিতরণ করা হয়েছে। ইসলামিক রিলিফ রাজবাড়ী ফিল্ড অফিসের অফিস ইনচার্জ সুমী বিশ^াস জানান প্রতি বছরের ন্যায় এ বছরও ইসলামিক রিলিফ কুরবানী প্রগ্রাম সুন্দর ভাবে পালন করেছে। এ বছর পাংশা উপজেলার জন্য ২৫ টি গরু ও কালুখালী উপজেলার জন্য ১৫ টি গরু কুরবানী দেওয়া হয়েছে।

এ মাংস বিতরণ ও কার্যক্রম সম্পূন্য করেছেন ইসলামিক রিলিফ রাজবাড়ী ফিল্ড অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগন। প্রসঙ্গত দির্ঘদিন ধরে ইসলামিক রিলিফ বাংলাদেশ, রাজবাড়ী জেলা রাজবাড়ী সদর,পাংশা ও কালুখালী উপজেলার এতিম শিশুদের নিয়ে কাজ করছেন, এতিম শিশুদের শিক্ষা,স্বাস্থ্য,গৃহ নির্মান করে দেওয়ার মত কর্মসূচী পালন করে চলছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!