• শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে বিভিন্ন বিদ্যালয় পরিদর্শন করলেন জেলা প্রশাসক রাজবাড়ী থানা পুলিশের অভিযান বালিয়াকান্দি ইউএনওর কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তাসহ ৪জন গ্রেফতার পাংশায় উন্মুক্ত জলাশয়ে বড়শি দিয়ে মাছ ধরা প্রতিযোগিতা রাজবাড়ী বিসিক শিল্প নগরী পরিদর্শন করলেন জেলা প্রশাসক গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতে দু’গাঁজা সেবীর ৩ মাস করে কারাদন্ড কালুখালীতে দুই ইয়াবা সেবনকারীকে ভ্রাম্যমান আদালতের অভিযানে কারাদণ্ড ঢাকা বিভাগে সাড়ে ৩ হাজার মাদক কারবারি, শিগগির অভিযান বিএনপি পেছনের দরজা দিয়ে কিছু করার চেষ্টা করছে : তথ্যমন্ত্রী দুঃসময়ের ত্যাগী কর্মীদের কমিটিতে সুযোগ দিতে হবে :সেতুমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ গুতেরেস

রাজবাড়ীর সম্মুখ ক‌রোনা যোদ্ধা ডাঃ শামীম আহসান ক‌রোনায় আক্রান্ত

প্রতিবেদকঃ / ৬৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

রু‌বেলুর রহমান ঃ ডাক্তার শামীম অাহসান, রাজবাড়ীর মানু‌ষের বিশ্বস্ত ও ভরসার এক‌টি নাম। ক‌রোনা চি‌কিৎসায় তার অবদান অনসীকার্য।
জেলায় ক‌রোনা সংক্রম‌ণের শুরু থে‌কে গতকাল ‌সোমবার (২ অাগষ্ট) পর্যন্ত রাজবাড়ী সদর হাসপাতা‌লের ক‌রোনা ইউ‌নিটের নের্তৃত্ব দেন ডাঃ শামীম অাহসান। এ সময় তার দেয়া নিঃস্বার্থ সেবায় সুস্থ্য হ‌য়ে উ‌ঠে‌ছেন শতশত ক‌রোনায় অাক্রান্ত জ‌টিল ও ক‌ঠিন রোগী‌। এছাড়া তার পরাম‌র্শে বাসায় চি‌কিৎসা নি‌য়ে হাজার হাজার রোগী সুস্থ্য হ‌য়ে‌ছে। এবং করোনা রোগী‌দের সেবা দেবার পাশাপা‌শি প্র‌তি‌দিন হাসপাতা‌লের অাউট ডোরে শতশত রোগী দেখ‌তেন তি‌নি।
এই মহান মানুষ‌টি ক‌রোনায় অাক্রান্ত হ‌য়ে তার নিজ বাড়ী‌তে‌ চি‌কিৎসাধীন অা‌ছেন। ত‌বে তি‌নি সুস্থ্য ও স্বাভা‌বিক অা‌ছেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।
শামীম অাসহান রাজবাড়ী সদর হাসপাতা‌লের মেডিসিন ও কার্ডেওলোজি বিভাগের চি‌কিৎসক।
‌তি‌নি জানান, গতকাল থে‌কে একটু অসুস্থ্য বোধ করে‌ছি‌লেন। এবং অাজ র্যা‌পিড টেস্ট করা‌লে প‌জে‌টিভ অা‌সে। এর পর থে‌কেই তি‌নি বাসায় অা‌ছেন। এবং ভাল অা‌ছেন। দ্রুত সুস্থ্যতার জন্য সবার দোয়া কামনা ক‌রেছেন। এবং সবাই‌কে স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে চলার পাশাপা‌শি ভ্যাক‌সিন নেবার অনু‌রোধ জানান।
রাজবাড়ী সদর হাসপাতা‌লের ক‌রোন‌া ইউ‌নিট ও জরুরী বিভা‌গের ইনচার্জ অাব্দুল্লাহ অাল মামুন ব‌লেন, শামীম অাহসান স্যার মহান মানুষ। তি‌নি জনগ‌ণের জন্য কাজ ক‌রেন। কে ভাল কে খারাপ, সেটা দে‌খেন না। রোগী হ‌লেই বিন‌য়ের স‌ঙ্গে সব শু‌নে চি‌কিৎসা দেন। ক‌রোনার শুরু থে‌কে সাধারন রোগী‌দের পাশাপা‌শি স্বেচ্ছায় ক‌রোন‌া রোগী‌দের চি‌কিৎসার দ্বা‌য়িত্ব নেন। কখনও সময় হিসাব ক‌রে রোগী দে‌খেন নাই। তার নের্তৃ‌ত্বে রাজবাড়ী‌তে ক‌রোনার সার্বিক চি‌কিৎসা হ‌য়ে‌ছে। এবং তি‌নি সফল। অাজ সেই  মানুষ‌টি ক‌রোনায় অাক্রান্ত। অাল্লাহর রহম‌তে স্যার দ্রুত  সুস্থ্য হ‌য়ে অাবার রোগী‌দের পা‌শে দাঁড়া‌বেন সে প্রত্যাশা ক‌রেন।
তি‌নি অারও ব‌লেন, হাসপাতা‌লে শামীম স্যার নাই, এ জন্য চি‌কিৎসায় একটু হ‌লেও ব্যাঘাত ঘট‌বে। ত‌বে তার কাছ থে‌কে শি‌খে এখন ক‌রোনা রোগী‌দের ভাল চি‌কিৎসা দি‌চ্ছেন নতুন দ্বা‌য়িত্ব নেয়া মে‌ডি‌কেল অ‌ফিসার ডাক্তার শাখাওয়াত।
এ‌দি‌কে ডাঃ শামীম অাহসা‌নের ক‌রোন‌ায় অাক্রা‌ন্তের খব‌রে সাধারন মানুষ, অসুস্থ্য ব্য‌ক্তি, সাংবা‌দিকসহ সকল শ্রেনী পেশার মানুষ তার দ্রুত সুস্থ্যতা কামনা ক‌রে‌ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!