• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

বালিয়াকান্দিতে ইউপি নির্বাচনকে সামনে রেখে জনপ্রিয় নেতা-কর্মীদের চরিত্র হননের পাঁয়তারা করছে

প্রতিবেদকঃ / ৫৩৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : আসন্ন ইউপি নির্বাচন ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগের মাঠ পর্যায়ের ত্যাগী ও জনপ্রিয় নেতা-কর্মীদের চরিত্র হননের পাঁয়তারা করছে একটি অশুভ শক্তি।
বুধবার বিকেলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নওপাড়া প্রাইমারী স্কুল সংলগ্ন ২ নং ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদ মিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা এবং বিশেষ অতিথি ছিলেন বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুল ইসলাম, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আহম্মদ আলী মাষ্টার, নওশের আলী মন্ডল, সাধারণ সম্পাদক ফারুক মন্ডল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ বক্তৃতা করেন।
প্রধান অতিথির বক্তৃতায় আব্দুল হান্নান মোল্লা বলেন, রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে বালিয়াকান্দিতে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ। তারা যে কোন চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তত রয়েছে।
উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন আসন্ন। এই নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মনোনয়ন যিনি পাবেন তাকে বিজয়ী করার জন্য আমাদের কাজ করতে হবে। আমরা আমাদের নেতা জিল্লুল হাকিমের নেতৃত্বে সবগুলো ইউনিয়নে আমাদের বিজয়কে নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ আমরা সফল হব।
উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন, বালিয়াকান্দিতে আওয়ামী লীগের ঐক্য বিনষ্ট করতে একটি চক্র মরিয়া হয়ে উঠেছে। দলের অভ্যন্তরে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা করছে।
তিনি বলেন, এ অঞ্চলের জনপ্রিয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে নানাভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তিনি প্রশ্ন রাখেন যারা বঙ্গবন্ধুর আদর্শের কথা বলেন আবার আওয়ামী লীগকে হেয় করতে চান। কি তাদের উদ্দেশ্য?
আওয়ামী লীগ নেতা তৌহিদ চ্যালেঞ্জ ছুড়ে বলেন, আমি পারিবারিকভাবেই আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। আমার বড় ভাই আব্দুর রশীদ মোল্লা ১৯৬৯ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। আমার ভাতিজা নাসিরুল কামাল সুজন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। ছাত্রজীবন শেষ করে সে এখন আওয়ামী রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছে। এলাকার উন্নয়নে আমার পরিবারের অবদান স্থানীয়রাই ভাল জানেন।
তিনি জোর দিয়ে বলেন, আমার পরিবারের কেউ কখনই আওয়ামী লীগের বাইরে রাজনীতি করেনি। যদি কেউ প্রমান করতে পারেন আমার পরিবারের সদস্যরা ভিন্ন রাজনীতির সাথে কখনই জড়িত ছিল তাদের জন্য ৫ লক্ষ টাকার পুরস্কার গ্রহণের চ্যালেঞ্জ থাকল।
তিনি বলেন, মূলতঃ এক শ্রেণীর স্বার্থান্বেষী ব্যক্তি এ অঞ্চলে আওয়ামী লীগের ভরসার একমাত্র আশ্রয়স্থল এমপি জিল্লুল হাকিমকে হেয় করার উদ্দেশ্যে জনপ্রিয় নেতা-কর্মী সম্পর্কে বিভ্রান্তি ছড়ানোর অপকৌশল বেছে নিয়েছে।
আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম গত ১৩ সেপ্টেম্বর বালিয়াকান্দিতে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মিথ্যাচারের উল্লেখ করে বলেন, ওই সম্মেলনে আমার সম্পর্কে যে কল্পিত তথ্য প্রচার করা হয়েছে তা অসত্য, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!