• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে ভুমি কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত পারের অপেক্ষায় ৭ শ যানবাহন দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের নিত্য যানজটে চরম দূর্ভোগ বালিয়াকান্দিতে শেখ রাসেল দিবস পালিত বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত রাজবাড়ীতে শেখ রাসেল দিবস পালন রাজবাড়ীতে মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালিত শেখ রা‌সে‌ল দিব‌সে রাজবাড়ী‌তে রি‌কের এ‌তিম শিশু‌দের মা‌ঝে খাবার বিতরণ আধিপত্য বিস্তারনিয়ে শৈলকুপায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ৫০ বাড়ি ভাংচুর, আহত ৩০, আটক ৭ কালীগঞ্জে ইয়ূথ এগেইনস্ট হাঙ্গার’র উদ্যোগে মিনি পার্লামেন্ট অনুষ্ঠিত

অভিভাবক না হয়েও বিদ্যুৎসাহী সদস্য! বালিয়াকান্দির পাকালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে স্বজনপ্রীতির অভিযোগ

প্রতিবেদকঃ / ৬৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ৬৮ নং পাকালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে। এ বিষয়ে এলাকার অভিভাবকরা উপজেলা শিক্ষা অফিসারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিভাবকরা অভিযোগ করে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসুদন সরকার এক ঘেয়েমী ও সেচ্ছাচারিতার মাধ্যমে নবগঠিত কমিটির বিদ্যুৎসাহী সদস্য হিসেবে এলাকার লোকজন সুব্রত চক্রবর্তীকে মনোনীত করলেও তাকে দুই নম্বরে দিয়ে তার বন্ধু কংকন কুমার মন্ডলকে ১নং তালিকা করে পাস করার জন্য পাঠান। এছাড়াও মহিলা বিদ্যুৎসাহী সদস্য হিসেবে লিপিকা সরকারকে প্রধান শিক্ষক কর্তৃক মনোনীত করা হলেও তার কোন সন্তান ওই বিদ্যালয়ে বর্তমান পড়ালেখা করে না।
তারা আরো অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষক যোগদানের পর থেকে এলাকায় বিরোধ সৃষ্টির জন্য দু,টি গ্রুপে বিভক্ত করে ফেলেছেন। এতে করে এলাকার সচেতন মহলের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হওয়াসহ থমথমে অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে পাকালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসুদন সরকার বলেন, বিদ্যুৎসাহী সদস্য লিপিকা সরকারকে ২০২০ সালের ভোটার তালিকা অনুযায়ী মনোনীত করা হয়েছে। তবে তার কোন সন্তান বর্তমান ওই স্কুলে পড়ালেখা করে না বলেও স্বীকার করেন এবং বিদ্যুৎসাহী পুরুষ সদস্য কংকন কুমার মন্ডল তার বন্ধু হলেও বেশি শিক্ষিত হওয়ার কারণে তার নামটি আগে দিয়ে পাঠানো হয়েছে বলেও স্বীকার করেন।
তিনি আরো বলেন, এলাকার লোকজন অভিযোগ করার কারণে কমিটি পাশ হয়নি, বর্তমান স্থগিত রয়েছে। শিক্ষা অফিস থেকে অবগত করেছেন বিষয়টির তদন্ত হবে তারপর কমিটি হবে। তবে কমিটি গঠনে দু,টি গ্রুপের একটি গ্রুপ উপস্থিত হয়নি বলেও তিনি প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!