• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে নারীর গলাকাটা লাশ উদ্ধার

প্রতিবেদকঃ / ৭৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ১১ অক্টোবর, ২০২১

আজু শিকদার ঃ
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে ঋতু আক্তার (৩০) নামের এক যৌনকর্মীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে যৌনপল্লীর সুজন খন্দকারের বাড়িতে বসবাস করত। তার বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায়। শনিবার সকালে পুলিশ ঋতুর লাশ উদ্ধার করে।
জানা যায়, শনিবার সকালে ঋতু আক্তারের শয়নকক্ষ থেকে রক্ত গড়িয়ে বাইরে চলে আসলে স্থানীয়রা তার ঘরে গিয়ে মেঝোতে তার গলাকাট মৃতদেহ পরে থাকতে দেখে। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থয়ে গিয়ে লাশ উদ্ধার করে।
নিহত ঋতু আক্তারের মেয়ে নবম শ্রেণির ছাত্রী জানায়, কথিত সাংবাদিক সুজন খন্দকারের বাড়িওয়ালী হিসেবে তার মা ওই বাড়িতে থাকত। গত রাতে সে প্রতিদিনের মত পাশের একটি ঘরে ঘুমিয়ে ছিল। সকল ৮টার দিকে তাকে স্থানীয়রা ডেকে বলে তার মা’কে হত্যা করা হয়েছে। তার মায়ের সাথে কারো কোন শত্রুতা ছিল বলে তার জানা নেই বলে সে জানায়।
স্থানীয় একাধিক যৌনকর্মী জানায়, ঘটনার রাতেও ঋতুর ঘরে বাড়িওয়ালা সুজন খন্দকার এসেছিল। শনিবার ভোর রাতের দিকে অজ্ঞত দূর্বৃত্ত ঋতুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। সেই সাথে ঘটনা তদন্তে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটরেনর চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!