• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে ভুমি কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত পারের অপেক্ষায় ৭ শ যানবাহন দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের নিত্য যানজটে চরম দূর্ভোগ বালিয়াকান্দিতে শেখ রাসেল দিবস পালিত বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত রাজবাড়ীতে শেখ রাসেল দিবস পালন রাজবাড়ীতে মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালিত শেখ রা‌সে‌ল দিব‌সে রাজবাড়ী‌তে রি‌কের এ‌তিম শিশু‌দের মা‌ঝে খাবার বিতরণ আধিপত্য বিস্তারনিয়ে শৈলকুপায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ৫০ বাড়ি ভাংচুর, আহত ৩০, আটক ৭ কালীগঞ্জে ইয়ূথ এগেইনস্ট হাঙ্গার’র উদ্যোগে মিনি পার্লামেন্ট অনুষ্ঠিত

গোয়ালন্দে প্রথম স্ত্রীর মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার 

প্রতিবেদকঃ / ৫৮ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

গোয়ালন্দ প্রতিনিধি :
রাজবাড়ীর গোয়ালন্দে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মন্ডলকে (৩২) গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
নয়ন ও তার দ্বিতীয় স্ত্রী শিরিন বেগমের (৪২) বিরুদ্ধে প্রথম স্ত্রী রুনা আক্তার (২৫)  নির্যাতন ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন।
 প্রথম স্ত্রী রুনা আক্তার তার অভিযোগে বলেন, তার স্বামী নয়ন সম্পূর্ণ লোভের বশবতী হয়ে বছর খানেক আগে তার অমতে শিরিনকে বিয়ে করে। শিরিন তার স্বামীর থেকে কমপক্ষে ১০ বছরের বড়। সে যৌনপল্লীর একজন বাসিন্দা। যৌনপল্লীর ভিতর-বাহিরে  তার একাধিক বাড়ি ও অনেক অর্থবিত্ত রয়েছে। দ্বিতীয় বিয়ের পর হতে তার স্বামী ও সতিন তাকে নিয়মিত শারিরীক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে আমি বাধ্য হয়ে কয়েকমাস আগে আমার ৯ বছর বয়সী একমাত্র ছেলেকে নিয়ে পাশের একটি ভাড়া বাড়িতে থাকতে শুরু করি।কিন্তু সেখানে নয়ন ঠিকমতো আমাদের ভরনপোষণ দেয় না।
গত ১৩ অক্টোবর রাত ১ টার দিকে স্বামীর অসুস্হতার খবর পেয়ে আমি আমার বড় বোন মুন্নি আক্তারকে সাথে নিয়ে নয়নকে তার বাড়িতে দেখতে যাই।কিন্তু নয়ন ও শিরিন আমাদেরকে অকথ্য গালিগালাজ করে। আমরা প্রতিবাদ করলে আমাদেরকে এলোপাথাড়ি কিল-ঘুষি মারে ও লাঠি দিয়ে আঘাত করে। পরে  স্হানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এ ঘটনার প্রতিকার চেয়ে বুধবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করি। নির্যাতনের সময় তারা আমার গলায় থাকা ১০ আনা ওজনের একটি স্বর্ণের চেইন হাতিয়ে নেয়।যার মূল্য প্রায় ৪০ হাজার টাকা বলে রুনা জানান।
গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার এসআই জাকির হোসেন জানান, রুনা আক্তারের দায়ের করা মামলায় নয়ন মন্ডলকে বুধবার গ্রেফতার করা হয়।পরবর্তীতে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!