• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

মধুখালীতে ভুমি কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত

প্রতিবেদকঃ / ১০৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

শাহজাহান হেলাল,মধুখালী(ফরিদপুর) ঃ ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন ভুমি উপসহকারী ওবায়দুর রহমান(৪৫) নিহত হয়েছেন ।
পারিবারিক ও হাসপাতাল সুত্রে জানা গেছে উপজেলার রায়পুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের মরহুম আঃ সালাম মোল্যার ছেলে ওবায়দুর রহমান সালথা উপজেলার আটঘর ইউনিয়ন ভুমি উপসহকারী হিসেবে কর্মরত ছিলেন । বাড়ী থেকে তিনি অফিস করতেন। প্রতিদিনের ন্যায় ১৭ অক্টোবর রোববার অফিস পরবর্তি মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। মাঝকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহসড়কের মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের দস্তরদিয়া গোরস্থানের সামনে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে অজ্ঞাত কোন পরিবহনের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। সড়কে অন্ধকারে বাইকসহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক ডাঃ এসএম তানভির ফারহান তাকে পরীক্ষা করে মৃত ঘোষনা করেন।
দুর্ঘটনার সংবাদ পেয়ে ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার,মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান,সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাসলিমা আক্তার,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসালাম মধুখালী সদর হাসপাল পরিদর্শন করেন এবং দুর্ঘটনার কারন এবং নিহতের পরিবারের খোজ খবর নেন। ১৮ অক্টোবর সোমাবার ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ প্রেরন করা হয়েছে। আছর বাদ ব্যাসদী হাজী আঃ গণী দাখিল মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে ব্যাসদী গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!