• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গোডাউনে পড়ে থেকে নষ্ট হচ্ছে জেনারেটর পাংশা পৌর শহরের ৪টি স্থানে ওএমএস’র চাল ও আটা বিক্রি বহরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত কালুখালীর রাইপুর ২৫ বছর পর সড়ক সংস্কার বাহাদুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী গোয়ালন্দে নির্মাণাধীন ‘গোধূলী বিনোদন কেন্দ্র’এর মাটি ফেলায় বাঁধা দেওয়ায় মারধোরের অভিযোগ পাংশা সরকারী খাদ্য গুদাম পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় খাদ্য নিয়ন্ত্রক তপন কুমার দাস আলীপুরে কৃষকের ৪ গরু ও ১ ছাগলের মৃত্যু রাজবাড়ী থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের অফিস কক্ষে ঠিকাদারকে বেধড়ক মারপিট ॥ ৪জনকে আসামীকে মামলা

টাকার গরমে নৌকা হবে না টাকা থাকলেই জনগনের ভালবাসা পাওয়া যায়না মানুষকে ভাল বাসতে হয় -বাহাদুরপুরে বিশাল জনসভায় জিল্লুল হাকিম এমপি

প্রতিবেদকঃ / ২০৮ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

মাসুদ রেজা শিশির :
টাকার গরমে নৌকা হবে না, টাকা থাকলেই জনগনের ভালবাসা পাওয়া যায়না মানুষকে ভাল বাসতে হয়। বাহাদুরপুরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। বাহাদুরপুরের মাটিতে অনেক প্রতিভাবান মানুষের জন্ম হয়েছে। বাহাদুরপুর ইউনিয়নে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। সা¤প্রতিক সময়ে বেশ কয়েকটি রাস্তার উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণের জন্য প্রকল্প দেওয়া হয়েছে পর্যায়ক্রমে সকল রাস্তার উন্নয়ন করা হবে। ইউপি নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিরুদ্ধে কেউ অবস্থান নিলে তাকে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে আর যাদের পদ পদবী নেই তাদের জনশুন্য করে ফেলা হবে নৌকার বাইরে অবস্থান নিলে জনগনের কাছে নিঘৃত হতে হবে।
পাংশায় কথিত নির্যাতিত আওয়ামী লীগের নামে যারা মিথ্যাচার করেছে তাদের মধ্যে এই বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহন মুন্সীও ছিল যাকে আমি চেয়ারম্যান বানিয়েছিলাম পরবর্তীতে জনগনের আস্থা হারিয়ে মনোনয়ন না পেয়ে তিনি আমার বিরুদ্ধেই অবস্থান নিয়েছে। কোন লাভ হবে না,জননেত্রী শেখ হাসিনা আর আমার মধ্যে কোন দুরত্ব নেই আল্লাহ যদি আমাকে বাচিয়ে রাখেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে আমিই দলীয় মনোনয়ন পাব। যারা ভেবে ছিল আমি আর জেলা আওয়ামীলীগের সভাপতি হতে পারছি না,কাজী কেরামত আলী সাধারণ সম্পাদক হবে না আজ তারা কোথায় তাদেরকে বলি দলের মধ্যে বিভ্রান্তি না করে সোজা পথে হাটুন।
পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিদ শহীদ খবিজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এসব কথা বলেন। জনসভায় বাহাদুরপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহসযোগী সংগঠনের নেতা কর্মীরা জনসভায় যোগদান করেন।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী । তিনি তার বক্তব্যে বলেন, এক সময় পাংশার জনপদ ছিল রক্তাক্ত । বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি পরিচ্ছন্ন এলাকায় পরিণত করেছেন। শুধু আইন-শৃঙ্খলা নয় সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে আওয়ামীলীগের পতাকা তলে ঐক্যবদ্ধ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে। কাজী ইরাদত আলী আরও বলেন- দলের মধ্যে যারা বিভক্ত করতে চায় তারা বঙ্গবন্ধুর সৈনিক নয়।আগামীতে প্রতিটি ওয়ার্ড পর্যায় থেকে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে দ্রæত সময়ের মধ্যে কাজ শুরু করা হবে।

জনসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, স্বাগত বক্তব্য রাখেন বাহাদুরপুর বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির শাকিল।
বিশাল এ জনসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অতুর সরদার,পাংশা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা বাদশা, শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস,কসবামাজাইল ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খান,বাবুপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার,মৌরাট ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামানিক,পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর বর মুনা বিশ্বাস, হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডল,পাংশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,শহিদুল ইসলাম সেলিম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সোঃ শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সজীব হোসেন,সহ বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!