• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন

ক্যাটরিনার বিয়েতে যাচ্ছে সালমানের গোটা পরিবার!

প্রতিবেদকঃ / ৮৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ভক্ত-অনুরাগীদের প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে আজ। বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।  আজ তাদের হলুদ সন্ধ্যা, কাল বিয়ে।  ভারতের জনপ্রিয় সব গণমাধ্যম এ খবর দিয়েছে।

ভারতসহ বিশ্বের প্রায় সব বিনোদনভিত্তিক গণমাধ্যমে ক্যাট-ভিকির বিয়ে নিয়ে গত কয়েক দিন ধরে তুমুল হইচই চলছে। সবাই বলছেন— ইতোমধ্যে বিয়ের সব আয়োজন হয়ে গেছে।  আজ জয়পুরে একটি অভিজাত রিসোর্টে তাদের গায়েহলুদ। করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে বিয়ের অতিথি তালিকায় কাটছাঁট করা হয়েছে। এ কারণে ক্যাটরিনার বহু শুভাকাঙ্ক্ষী ও বন্ধুরা বিয়েতে আমন্ত্রণ পাননি।  মাত্র ১২০ জন আমন্ত্রিত।

বলিউডপাড়ায় কানাঘুষা চলছে— ক্যাটরিনার ‘সাবেক প্রেমিক’ সালমান খান বিয়েতে যাচ্ছে কিনা সেটি নিয়ে।

ভারতের প্রভাবশালী বিনোদনভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামা ও জিনিউজের মঙ্গলবারের প্রতিবেদনে বলা হয়েছে— সালমানের গোটা পরিবারকে দাওয়াত করা হয়েছে।  তার পরিবারের প্রায় সবাই ক্যাটরিনার বিয়েতে যেতে পারেন।

দুই পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে— সালমানের বোনেরা ক্যাটরিনার খুবই ঘনিষ্ঠ। তারা সপরিবারে বলিউড নায়িকার বিয়েতে যাবেন।  ক্যাটরিনার চাওয়া ছিল সালমানের বাবা সেলিম খান ও মা হেলেন বিয়েতে গিয়ে তাকে আশীর্বাদ করবেন।  কিন্তু বয়স ও করোনা পরিস্থিতি বিবেচনায় নিলে সালমানের বাবা-মায়ের বিয়েতে যাওয়া সম্ভব হবে বলে মনে হয় না।

সালমান বিয়েতে যাবেন কিনা সেটি এখনও কেউ নিশ্চিত করতে পারেননি। সাবেক প্রেমিকাকে অন্যের সঙ্গে দেখতে সালমান মানসিকভাবে প্রস্তুত কিনা সেটি কে বলতে পারবে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!