• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

রাজবাড়ীতে কবি সুফিয়া কামালের ১১১তম জন্মবার্ষিকী উদযাপন

প্রতিবেদকঃ / ৫৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২১ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে মহিলা পরিষদের উদ্যোগে ‘নিঃশ^াস নিঃশেষ হোক পুস্প বিকাশের প্রয়োজনে’ প্রতিপাদ্য সামনে রেখে গতকাল সোমবার বিকেলে কবি সুফিয়া কামালের ১১১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে শহরের পান্না চত্বরে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভার শুরুতে কবির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও প্রদীপ প্রাজ্জ্বলন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. পূর্ণিমা দত্ত। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ক্রিস্টিনা মারিয়ো রেখাদাস এবং শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা বেবী। এতে বক্তব্য দেন আইনজীবী নাজমা সুলতানা, শাহিনা সুলতানা, সাংবাদিক এজাজ আহম্মেদ, বিথিকা চক্রবর্তী, শাশ^তী চক্রবর্তী, মুরশিদা আক্তার, আকলিমা পারভীন, হুসনে নাহিদা প্রমূখ। কবিতা আবৃত্তি ও গান পরিবেশনে অংশগ্রহণ করেন আঞ্জুমান আরা বেগম, মৌসুমী সাথী, শাশ^তী চক্রবর্তী প্রমূখ। এসময় সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, কবি সুফিয়া কামাল ছিলেন বহুগুণে গুণান্বিত একজন নারী। তিনি বাংলাদেশ মহিলা পরিষদসহ বিভিন্ন সংগঠন প্রতিষ্ঠা করেছেন। প্রগতিশীল এই নারীর জীবন কর্মময় ও বর্নাঢ্য। তাঁর আদর্শকে ধারণ করতে হবে। তাকে আমাদের ভালোভাবে জানতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!