• বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভোটারদের বিশ্বাসে যেন চিড় না ধরে : প্রধানমন্ত্রী রাজবাড়ীতে আইনজীবীদের মধ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত প্রণোদনার ৭ লক্ষ টাকা বিতরণ বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজবাড়ীর যুবক নিহত পাংশায় অস্ত্র-গুলি,গাঁজা ও ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার রাজবাড়ীতে স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতা উদ্বোধন রাজবাড়ীতে ট্রাক চালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সুদে কারবারী বাদশা গ্রেপ্তার গোয়ালন্দ থেকে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার গোয়ালন্দের পদ্মা নদীতে অবৈধভাবে কারেন্ট জাল দিয়ে মাছ শিকার রাজবাড়ী বাজারে ভোক্তার অভিযানে ২ ব্যবসায়ীকে জরিমানা এবারের ঈদ যাত্রায় দৌলতদিয়ায় থাকছে না কোন ভোগান্তি

বালিয়াকান্দি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ফাস্ট ফুডের দোকানে হামলা ও ভাংচুর

প্রতিবেদকঃ / ১৬ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : বালিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত কাচা লঙ্কা ফাস্ট ফুড ও বিরিয়ানী হাউসে হামলা, ভাংচুরের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার রাজবাড়ীর ৪ নং আমলী আদালতে দন্ডবিধি আইনের ৩৮৪/৩৮৫/৪২৭/৪৪৭/৫০৬(২) ধারায় দোকান মালিক পাইককান্দির সোহান চৌধুরী নিজে বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। আদালতের বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কায়সুন্নাহার সুরমা মামলাটি তদন্তের জন্য বালিয়াকান্দি থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলার বিবরণে প্রকাশ, গত ১৮/০৬/২০২২ ইং রাত্রি অনুমান ৯.০০ ঘটিকার সময় বালিয়াকান্দি চৌধুরী পাড়া এলাকার জনৈক ইয়াদ আলীর পুত্র মোঃ শহর আলী (৩৬) মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ওই ফাস্ট ফুডের দোকান থেকে একটি বার্গার ক্রয় করে নিয়ে যায়। এর একদিন পর অর্থাৎ গত ২০/০৬/২০২২ ইং তারিখ রাত্র ০৮.৫০ ঘটিকার সময় উক্ত শহর আলী সহ কয়েকজন ব্যক্তি বেআইনীভাবে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হইয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত সোহান চৌধুরীর ব্যবসা প্রতিষ্ঠানের অভ্যন্তরে প্রবেশ করে অবৈধভাবে চাঁদা আদায়ের উদ্দেশ্যে দুইদিন আগে ক্রয়কৃত বার্গার খেয়ে তাদের পরিবারের সদস্যরা অসুস্থ্য হইয়া পড়িয়াছেন মর্মে মিথ্যা অজুহাতে চাপ সৃষ্টি করিয়া তার নিকট নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। জবাবে সোহান চৌধুরী কোনরুপ পচা,বাসী খাবার বিক্রিয় করেন না উল্লেখে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আসামী মন্টু মিয়া তাহার হাতে থাকা লোহার রড দিয়ে বাদীর ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ টেবিলের কাঁচ ভাঙ্গিয়া ফেলে। পাপ্পু মিয়া ও সাইফুল নামে ২ ব্যক্তি ওই দোকান কক্ষে থাকা টেবিলের ওপরকার কাঁচের গøাস ও থালা,বাসন সহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করিয়া ত্রাস সৃষ্টি করে এবং প্রায় ৮০ হাজার টাকার সম্পদের ক্ষতিসাধন করে। এসময় শিপন মোল্লা দোকানের ক্যাশ টেবিলের ড্রয়ারে থাকা ১১ হাজার টাকা চাঁদা হিসেবে নিজ পকেটে তুলে নেয় এবং বলে চাঁদার দাবীকৃত অবশিষ্ট ৩৯ হাজার টাকা ৩ দিনের মধ্যে প্রদান করিতে হইবে। আসামীগণের ধমক শাসন চলাকালে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা যাওয়ার সময় প্রকাশ করে তাদের কোন কাজে বাধা দিলে পরবর্তীতে সুযোগ মত পাইলে দোকান মালিক সহ অন্যান্যদের খুন করিয়া লাশ গুম করিয়া ফেলবে। এনিয়ে গণ্যমান্য ব্যক্তিবর্গ সামাজিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করলেও উভয়পক্ষের মধ্যে শেষ পর্যন্ত কোন আপোষরফা না হওয়ায় দোকান মালিক সোহান চৌধুরী নিজে বাদী হয়ে এ মামলা দায়ের করে। মামলার আসামীরা হল বালিয়াকান্দির তালপট্টি এলাকার মৃত আবুল বাসার মিয়ার পুত্র মোঃ মন্টু মিয়া ও মোঃ পাপ্পু মিয়া, মোস্তফা পাটোয়ারীরর পুত্র মোঃ সাইফুল, আজগর আলীর পুত্র মোঃ সুমন, চৌধুরীপাড়ার মৃত ইয়াদ আলীর পুত্র শহর আলী, জাবরকোলের সিরাজ মোল্লার ছেলে শিপন মোল্লা এবং যদুরমোড় এলাকার সুজিত ঠাকুরের পুত্র মৃদুল ঠাকুর সহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জন।
অভিযোগ রয়েছে, আসামীরা মামলার বাদীকে জীবননাশের হুমকিসহ নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করছে। বাদীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!