• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:০৯ অপরাহ্ন

হরিনাকুন্ডুতে ঈদ উদযাপন

প্রতিবেদকঃ / ২১ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ৯ জুলাই, ২০২২

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি :
সৌদিআরবসহ মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে প্রতি বছরের মতো এবারও ঝিনাইদহের হরিনাকুন্ডুর ১০ গ্রামের শতাধিক মুসল্লি ঈদুল আযহার উদযাপন করেছেন।
শনিবার উপজেলার হরিনাকুন্ডু, দখলপুর, ফলসী, বৈঠাপাড়া, বলরামপুর, কুলবাড়িয়া, ভালকি, চটকাবাড়িয়া, নিত্যনন্দপুরসহ ১০টি গ্রামের ওই শতাধিক মুসল্লি ঈদুল ফিতর উদযাপন করছেন।
সকাল ৮টায় শহরের উপজেলা মোড় এলাকায় কামরুল হাসান দুলদুলের মিল চাতাল, ভালকি কুটিরপাড়া জামে মসজিদ ও নিত্যনন্দপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণসহ তিনটি স্থানে পৃথকভাবে এই ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এসব ঈদ জামাতে ইমামতি করেণ মাওলানা রেজাউল ইসলাম, ইমদাদ হোসেন ও হাফেজ নোমান।
এসব গ্রামের প্রায় শতাধিক মুসল্লি পৃথকভাবে ওই তিনটি স্থানে ঈদের নামাজ আদায় করেণ। মধ্যপ্রাচ্যের সাথে রেখে বিগত ১৫ বছর ধরে ঈদসহ সব ধর্মীয় উৎসব পালন করে আসছেন এসব মুসল্লিরা।
নামাজ আদায়কারী মুসল্লিদের নেতা আ. ন. ম বজলুর রহমান বলেন, ১৫ বছর ধরে তারা সৌদিআরবসহ মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ঈদের নামাজ আদায় করছেন। প্রথমে তারা একটি স্থানে ঈদের নামাজ আদায় করলেও বিগত তিন বছর ধরে উপজেলার তিনটি স্থানে পৃথকভাবে ঈদের জামাতের নামাজ অনুষ্ঠিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!