• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন

রাজবাড়ীতে স্টেডিয়ামের সৌন্দর্য বর্ধন ও একটি ইনডোর ব্যবস্থা করা হবে – কাজী কেরামত আলী,এমপি

প্রতিবেদকঃ / ১২ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

রুবেলুর রহমান : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, রাজবাড়ীর ক্রীড়া অঙ্গনকে এগিয়ে নিতে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের ইলেকট্রিক সমস্যার সমাধান সহ সৌন্দর্য বর্ধন ও রাজবাড়ীতে একটি ইনডোর স্টেডিয়াম করার আলাপ আলোচনা চলছে। অনেক সময় জায়গার অভাবে অনেক কিছু করতে পারেন নাই। কিন্তু এখন জয়গা আছে।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের হল রুমে বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাজী কেরামত আলী এমপি বলেন, শেখ কামাল রাষ্ট্রপতির ছেলে হয়েও সাধারণ জীবন যাপন করতো। তার মধ্যে শুধু ক্রীড়া ব্যক্তিত্ব ছিলো না, একের অধিক গুনে গুনান্বিত ছিলেন। তাকে অনুসরন করলে বর্তমান তরুন প্রজন্ম ক্রীড়াসহ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাবে। আলোচনা সভা শুরুর পূর্বে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
সভায় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈনউদ্দিন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ। এছাড়া জেলা ক্রীড়া সংস্থার সদস্য, ক্রীড়াবিদ সহ অনেকে উপস্থিত ছিলেন।
কক্সবাজারে অনুষ্ঠিতব্য শেখ কামাল স্মৃতি চ্যালেঞ্জ কাপ ১ম জাতীয় জুজুৎসু বীজ প্রতিযোগীতায় রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থা রানাসআপ এবং দো সিস্টেম ও ফাইটিং সিস্টেম খেলায় রাজবাড়ীর প্রতিযোগীরা ৫টি স্বর্ণ ও ৬টি ব্রঞ্জ পদক লাভ করে। এছাড়া জাতীয় রেফারি হিসাবে সম্মাননা স্মারক পান রাজবাড়ীর মোঃ সফিউদ্দিন মাহমুদ শেখ। এদিকে ২০২৩ সালে পাকিস্তানে অনুষ্ঠিতব্য ১৪ তম সাফস গেমসে প্রাথমকি ভাবে রাজবাড়ীর মোছাঃ রুমি আক্তার মুন্নি ও লাবনী আক্তার নামের দুই খেলোয়ার নির্বাচিত হয়েছে বলে জানাগেছে। পরে রানার্সআপ ট্রপি ও পদক তুলে দেন অতিথিরা। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!