• শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমি নিয়ে বিরোধের জের : বালিয়াকান্দিতে প্রকাশ্যে দিবালোকে ১০ লক্ষাধিক টাকার ফসল বিনষ্ট : থানায় অভিযোগ পাংশা প্রতিবন্ধী স্কুল : নানা অনিয়মের সত্যতা মিললেও দীর্ঘ৪ মাসেও কোন ব্যবস্থা নেয়া হয়নি পাংশায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা বালিয়াকান্দিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা টার্গেট ১ লক্ষ ৩৬ হাজার ২৩৪ শিশু : রাজবাড়ীতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ১২ ডিসেম্বর সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের প্রার্থীর হলফনামা : জাকের পার্টির প্রার্থী মোহাম্মদ আলী নির্বাচন করছেন ২০৬০ টাকায় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের প্রার্থীর হলফনামা : আইন পেশায় নিয়োজিত জাপার প্রার্থী শফিউল খান কৃষির উপর নির্ভরশীল সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের প্রার্থীর হলফনামা : তৃনমূল বিএনপি’র অপর প্রার্থী সুলতান ২১শত টাকা নিয়ে নির্বাচনী মাঠে সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের প্রার্থীর হলফনামা : তৃনমূল বিএনপির প্রার্থী দেওয়ান মজিবর রহমান কোটিপতি বালিয়াকান্দিতে গাঁজাসহ একাধিক মামলার ২ আসামী গ্রেপ্তার

বালিয়াকান্দিতে পুলিশী অভিযানে ধর্ষণ মামলার ২ আসামী গ্রেপ্তার

প্রতিবেদকঃ / ১৪৯ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

মোঃ আমিরুল হক : রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ বুধবার সন্ধ্যায় অভিযান পরিচারনা করে ধর্ষণ মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার নারুয়া ইউনিয়নের বড়ঘিকমলা গ্রামের লালচাঁদ মন্ডলের ছেলে ধর্ষক আলামিন মন্ডল (২৫) একই গ্রামের মৃত হানেফ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৩৩)।
মামলা সূত্রে জানাগেছে, গৃহবধুর স্বামী বাড়ীতে না থাকায় পাশের গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বড় ঘিকমলা গ্রামের বাশার মন্ডলের স্ত্রী শাবনুর বেগমের ঘরে ঘুমাতে যায়। এ সুযোগে শাবনুরের সহযোগিতায় আলামিন মন্ডল ওই গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এসময় ইজ্জত বাঁচাতে চেষ্টা করে এতে তার ব্লাউজ ছিড়ে ফেলে এবং সে বাঁচাও বাঁচাও করে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাকে হাতে নাথে আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্য জহুরুল এসে বলে এটা বিচার করে দিবো এবং হাসপাতালে ভর্তি করতে দেয় না। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধুর স্বামী বাদী হয়ে গত ১১ সেপ্টেম্বর রাজবাড়ী আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। আদালত বালিয়াকান্দি থানায় মামলা রেকর্ডের জন্য আদেশ প্রদান করেন। আদালতের আদেশের প্রেক্ষিতে গত ১৫ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় মামলা রেকর্ড হয়। থানায় মামলার পর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই টিটুল হোসাইন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কালুখালী উপজেলার মৃগী কলেজ এলাকা থেকে ধর্ষক আলামিন মন্ডল (২৫) ও আনোয়ার হোসেন (৩৩) কে গ্রেপ্তার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই টিটুল হোসাইন জানান, ধর্ষণের শিকার গৃহবধু স্বামীর দেওয়া মামলা ও ধর্ষণের শিকার গৃহবধুর দেওয়া তথ্য মতে ধর্ষণের সহযোগী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, ধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেপ্তার করাসহ ধর্ষিতার তথ্য মতে ধর্ষণের সহযোগীকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে বৃহস্পতিবার সকালে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ