• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

পাংশার বিভিন্ন লোকেশনে শুটিং হলো টেলিফিল্ম “চাঁদ ডুবে যায়”

প্রতিবেদকঃ / ৯১ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

মাসুদ রেজা শিশির : রাজবাড়ীর পাংশা শহরের বিভিন্ন লোকেশনে শুটিং শেষ হয়েছে টেলিফিল্ম চাঁদ ডুবে যায়। মোহাম্মদ মাসুদুর রহমানের গল্প ও ভাবনায় মিডিয়া ৭ওয়ান এর ব্যানারে পাংশার বিভিন্ন লোকেশনে গত ২১ ও ২২ সেপ্টম্বর। টেলিফিল্মটি পরিচালনা করেন পাংশার কৃতি সন্তান বিশিষ্ঠ নাট্যকার লিটু করিম।
টেলিফিল্মটি বর্তমান সময়ে যুব সমাজের বহুমুখী জটিলতা এবং যন্ত্র নির্ভর জীবন যাত্রা ও প্রযুক্তির অপব্যবহার নিয়ে এবারের গল্প চাঁদ ডুবে যায়। গল্প প্রসঙ্গে পরিচালক লিটু করিম বলেন, গল্পটি পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদ ভাইয়ের মুখে প্রথম যেদিন শুনেছিলাম, সেদিনই সিদ্ধান্ত নিয়েছিলাম এটার টেলিভিশন নাট্যরুপ দেবো। এ কাজটি অনেক ভাল হয়েছে সুন্দর লোকেশনে আমরা কাজটি শেষ করতে পেরেছি। আমি আশাবাদী নাটকটি দর্শক প্রিয়তা পাবে।
গল্প প্রসঙ্গে মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, আমাদের এখানে বর্তমানে গল্প নির্ভর কাজ খুব কম হচ্ছে। আমি নাটকের মানুষ না হলেও নাটক পছন্দ করি। সময় পেলেই নাটক দেখার চেষ্টাও করি। আমার ভেতরে কিছু গল্পের জন্ম দিয়েছি, সেগুলো এখন দর্শকের সামনে আনতে চাই। পরিচালক ও গুনি শিল্পীদের সমন্নয়ে কাজটি ভাল হয়েছে বলে আমার মনে হয়। এ নাটকের মাধ্যমে সমাজের মানুষ সচেতন হবেন বলে আমি বিশ্বাস করি।
চাঁদ ডুবে যায় নাটকে অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেতা ফজলুর রহমান বাবু, স্বাগতা, এলেন শুভ্র, জান্নাতুল স্বর্ণা, মাসুদুর রহমান, চৈতন্য বসাক, রতন মাহমুদ, শিমুল কুন্ডু, মুজাহিদ, আল মাসুদ, লামিয়া, আকাশ আহমেদ, জুয়েল মাহমুদ ও হিমাংশু কুন্ডু। এ নাটকে সার্বিক সহযোগীতা করেছেন স্থানীয় হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা গোলাম মোস্তফা আবু ও পাংশার সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!