• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

বালিয়াকান্দি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

প্রতিবেদকঃ / ৪৫ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস সহ ২ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের হয়েছে। আদালত মামলাটি তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন।
সোমবার সকালে রাজবাড়ীর ৪ নম্বর আমলী আদালতে আল আমিন প্রামাণিক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। তিনি আরসিসিএল-এমআরএস জেভি নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ মামলায় ইউপি চেয়ারম্যান ছাড়াও তালপট্টি গ্রামের মো. মুন্নাকে আসামী করা হয়েছে ।
মামলা সূত্রে জানা যায়, আরসিসিএল-এমআরএস জেভি নামের ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের তত্বাবধানে জামালপুর – কোলারহাট সড়কের নির্মাণ কাজ চলছে। গত ১৭ সেপ্টেম্বর দুপুরে জামালপুর মেলার মাঠে (নলিয়া) ইউপি চেয়ারম্যান ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে কাজ বন্ধ করে দেওয়াসহ খুন করার হুমকি দেন। গত ২১ সেপ্টেম্বর আবার তাঁরা দুইজন গিয়ে টাকা চান। তাদের গালাগাল করেন। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে আল আমিনকে গলা টিপে ধরে চড়-থাপ্পর দিয়ে শ^াসরোধ করে হত্যা চেষ্টা করে। তাঁর শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে। এসময় কাজের সাইডের লোকজন এগিয়ে আসলে তাঁরা পালিয়ে যায়। এসময় চাঁদা না দিলে আবারও খুন করার হুমকি দেওয়া হয়।
আলমগীর হোসেন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, একটি বাইপাস সড়কের ওপর রাস্তা নির্মাণের মালামাল রেখেছিল। এতে করে জনসাধারণের চলাচলের সমস্যা হচ্ছিলো। সেখানে অনেক লোকজন জড়ো হয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে আমি একটি থাপ্পর দিয়ে ছিলাম। চাঁদা চাওয়ার কোনো ঘটনা ঘটেনি।
মামলার আইনজীবী সাখাওয়াত হোসেন সালেহ বলেন, ৪ নং আমলী আদালতের বিচারক মোঃ ইকবাল হোসেন মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আগামী ৮ নভেম্বর মামলার পরবর্তী তারিখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!