• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

মধুখালীতে ইমামকে শারীরিক লাঞ্চিত

প্রতিবেদকঃ / ২৭৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ৮ জুন, ২০২০

শাহজাহান হেলাল,মধুখালী(ফরিদপুর): প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মসজিদের ইমাম ও মোয়াজজিনদের জন্য প্রদত্ত নগদ অর্থ প্রাপ্তিতে মসজিদ বাদপড়ায় ফরিদপুরের মধুখালীতে এক সাবেক সেনা সদস্যের রোষানলে পড়ে তার হাতে গাজনা বাজার জামে মসজিদের ইমাম মো.ইসহাক হোসেন মুন্সী শারিরীক লাঞ্চিত হয়েছেন।
স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার গাজনা ইউনিয়নের ভাটিকান্দী মথুরাপুর জামে মসজিদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মসজিদের ইমাম ও মোয়াজজিনদের জন্য প্রদত্ত নগদ অর্থ প্রাপ্তিতে বাদপড়ায় মসজিদের পক্ষে সাবেক সেনা সদস্য শাহ মো. আবাদুল ইসলাম আবাদ ৬ জুন শনিবার সকালে গাজনা বাজারে গিয়ে গাজনা বাজারের ক্ষুদ্র বাবসায়ী ও বাজার জামে মসজিদের ইমাম মো. ইসহাক হোসেন মুন্সির কাছে জানতে চান তার মসজিদ প্রধান মন্ত্রীর অনুদান থেকে বাদ পরলো কেন? তালিকা আমি দেই নাই এবং আমার দায়ীত্বও নয় । তাঁর জবাবে সন্তষ্ট না হতে পেরে উত্তেজিত হয়ে ইমাম সাহেবকে শারীরিক ভাবে লঞ্চিত করেন সাবেক সেনা সদস্য আবাদুল।
আজ সোমবার বেলা ১১ টায় গাজনা বাজার ব্যবসায়ী ও এলাকাবাসি ঐক্য হয়ে ইমামকে শারীরিক লাঞ্চিত করার প্রতিবাদে গাজনা বাজারে বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। বিভিন্ন কর্মসুচী ও স্থানীদের উত্তেজনার সংবাদে গাজনা বাজারে ছুটেন যান মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু। তাঁরই আশ্বাসে বন্ধ দোকান খুলেন দোকানীরা এবং বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দর নেওয়া বিভিন্ন কর্মসুচী স্থগিত করেন ।
গাজনা বাজার ব্যবসায়ী পরিষদের ডাকা কর্মসূচীতে বক্তব্য রাখেন গাজনা বাজার ব্যবসায়ী পরিষদের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আবুল বাশার,সাধারন সম্পাদক মো. তৌহিদুর রহমান তজিত বিশ্বাস,ইউপি সদস্য মো. আলমগীর কবির,মো. আব্দুর রশিদ বকু শেখ, বেলেশ্বর বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক মো.মেহেদী হাসান কামাল, মো.হেলালউদ্দিন সরদার,বিজন কুমার পাঠক,স্বপন কুমার গোস্বামী,লক্ষণ কুমার দাস, মো.আতিয়ার রহমান ,আব্দুর রাজ্জাক মোল্যা ও আব্দল খালেক মোল্যাসহ প্রমুখ। ইমাম মো. ইসহাক হোসেন মুন্সি বর্তমানে ফরিদপুর ইসলামিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!