• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে ভুমি কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত পারের অপেক্ষায় ৭ শ যানবাহন দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের নিত্য যানজটে চরম দূর্ভোগ বালিয়াকান্দিতে শেখ রাসেল দিবস পালিত বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত রাজবাড়ীতে শেখ রাসেল দিবস পালন রাজবাড়ীতে মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালিত শেখ রা‌সে‌ল দিব‌সে রাজবাড়ী‌তে রি‌কের এ‌তিম শিশু‌দের মা‌ঝে খাবার বিতরণ আধিপত্য বিস্তারনিয়ে শৈলকুপায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ৫০ বাড়ি ভাংচুর, আহত ৩০, আটক ৭ কালীগঞ্জে ইয়ূথ এগেইনস্ট হাঙ্গার’র উদ্যোগে মিনি পার্লামেন্ট অনুষ্ঠিত

১৭দিন পর বুঝলেন ব্যাংক থেকে ভুলে টাকা উত্তোলন করেছেন!

প্রতিবেদকঃ / ৩৭৮ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার : অন্য অফিসের স্টাফের ঈদ বোনাজের টাকা ব্যাংক থেকে উত্তোলনের ১৭দিন পর বুঝলেন ভুলে টাকা উত্তোলন করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে।

উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী ইতি পারভীন সোমবার বিকাল ৫টায় মুঠোফোনে বলেন, আমার ঈদের বোনাস ৯ হাজার ৩শত টাকা অদ্যবদী পাই নাই। শুনেছি বালিয়াকান্দি সোনালী ব্যাংক থেকে সমাজসেবা অফিসারের নির্দেশে তার অফিসের এক স্টাফ টাকাটা তুলে নিয়েছেন। আজ নাকি আবার ফেরত দিয়েছে। তবে এখনো হাতে পায়নি।
মৎস্য অফিসের ক্ষেত্রসহকারী রাওফুর মোরসালিন বলেন, টাকাটা আমাদের কাছে দিয়েছেন। যার টাকা তাকে পৌছে দেওয়া হয়েছে।
ব্যাংক থেকে টাকা উত্তোলনকারী সমাজ সেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী মোশারফ হোসেন বলেন, উপজেলা সমাজসেবা অফিসার আমাকে ফোন করে সোনালী ব্যাংক থেকে বিলের টাকা উত্তোলন করতে বলেন। আমি তারকথা মতো বিল তুলে এনে প্রদান করি। এরপর ব্যাংকের মাধ্যমে জানতে পারি মৎস্য অফিসের ৯হাজার ৩শত টাকার একটি বিল আনা হয়েছে। আনার পর স্যারের বিকাশ নম্বরে পাঠানো হয়। স্যার ১৪ জুন ওই টাকা ফেরত দেওয়ার পর তাদেরকে দিয়ে দেওয়া হয়েছে।

বালিয়াকান্দি সোনালী ব্যাংকের ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন বলেন, গত ২৮ মে সমাজসেবা অফিসার অজয় হালদার আমাকে ফোন করে জানায়, ইউনিয়ন সমাজকর্মী মোশারফকে পাঠালাম, বিলগুলো দিয়ে দেন। এরপর মৎস্য অফিসের ৯ হাজার ৩শত টাকার একটি বিল নিয়ে যায়। পরে জানতে পারলে তারা টাকা ফেরত দিয়েছেন। ইচ্ছাকৃত নিয়েছেন কিনা এ বিষয়ে কোন মন্তব্য করেননি।

এ বিষয়ে উপজেলা সমাজসেবা অফিসার অজয় কুমার হালদার বলেন, আসলে ভুল করে টাকাটা এনেছিল। ১৪ জুন তাদের টাকাটা দিয়ে দেওয়া হয়েছে। সোমবার বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম দু, অফিসের লোকজনদের ডেকে ভবিষ্যতে যাতে এধরনের ভুল না হয় সেদিকে কঠোর হুশিয়ারী প্রদান করেছেন। তবে সাবেক উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার স্বাক্ষর জালিয়াতি করে ব্যাংক থেকে যে টাকা উত্তোলনের চেষ্টা করা হয়েছিল বিষয়টি সঠিক নয় জানিয়ে বলেন, একটি ভুল হয়েছিল, মুক্তিযোদ্ধাকে বেশি টাকা দেওয়া হয়েছিল। পরে সে টাকা ফেরত দিয়েছেন ভুক্তভোগী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!