• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে ২ দিনব্যাপী হিফজুল কোরআন প্রতিযোগিতা

প্রতিবেদকঃ / ৩৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ২০ নভেম্বর, ২০২২

জুলফিকার আলী : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের ভাতশালা দক্ষিণ পাড়া জামে মসজিদে আগামী ২৪ ও ২৫ নভেম্বর দুই দিনব্যাপী সুফিয়া রহমান হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রত্নগর্ভা নারী সুফিয়া রহমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে লুৎফর রহমান ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করেছে।
প্রতিযোগিতায় অংশ নিতে পারবে রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী, কুষ্টিয়া জেলার খোকসা এবং ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার স্থায়ী বাসিন্দা কোরআনে হাফেজ ও উল্লেখিত উপজেলার অধ্যায়নরত হিফজ ছাত্ররা। প্রতিযোগীতায় কোরআনের প্রথম ১৫ পারা হতে প্রশ্ন করা হবে, বয়স অনুর্ধ্ব ১৮ বছর হতে হবে, প্রতিযোগীকে অবশ্যই প্রার্থী বয়স পূরণ করে অধ্যায়নরত প্রতিষ্ঠানের প্রত্যয়ন সংযুক্ত করে নির্ধারিত ঠিকানায় ২২ নভেম্বর ২০২২ এর মধ্যে ফরম জমা দিয়ে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।
একটি প্রতিষ্ঠান থেকে শুধুমাত্র ২ জন প্রতিযোগী অংশ নিতে পারবেন, প্রতিযোগীতা শুরুর ৩০ মিনিট পূর্বে উপস্থিতি নিশ্চিত করতে হবে, অংশগ্রহণকারীদের অবশ্যই উল্লেখিত শর্তগুলোর প্রতি বিশেষ নজর রাখতে হবে, কোন শর্তই শিথিলযোগ্য নয়, বিচারকের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গন্য হবে।
প্রথম পুরষ্কার ২০ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ১৫ হাজার টাকা, তৃতীয় পুরষ্কার ১০ হাজার টাকা। ৪র্থ – ১০ম স্থানে যারা থাকবেন তাদের জন্য সান্তনা পুরষ্কার রয়েছে।

প্রতিযোগীতার প্রধান পৃষ্ঠপোষক মরহুম শাহ লুৎফর রহমানের পুত্র মিজানুর মামুন। সমন্বয়কারী মহিদুর রহমান হিরা। মরহুমার অপর পুত্র লেফটেন্যান্ট জেনারেল ও রাষ্ট্রদূত এস,এম,মতিউর রহমান জুয়েল সার্বিক দেখভাল করবেন। প্রান্তিক জনকল্যান সংস্থা কর্মসূচি পালনে সার্বিক সহযোগিতা করবে।
ভাতশালা দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ওমর ফারুখ এবং লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেনের সাথে যোগাযোগের জন্য বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!