• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় খলিল গায়েন স্কুল এন্ড কলেজের শুভ উদ্বোধন

প্রতিবেদকঃ / ৫৫ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ২ জানুয়ারি, ২০২৩

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় স্বল্প খরচে আধুনিক ও মানসম্মত শিক্ষা দেওয়ার প্রত্যয় নিয়ে ‘খলিল গায়েন স্কুল এন্ড কলেজ’ নামে একটি নতুন শিক্ষা প্রতিষ্ঠান চালু হয়েছে।
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি ১ জানুয়ারি রবিবার বই দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানটি ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহমান মন্ডল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, তথ্য বিষয়ক সম্পাদক ফকীর আব্দুস সাত্তার, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন প্রামাণিক, সহ-সভাপতি আব্দুস সালাম মৃধা, মহিলা ইউপি সদস্য আলমগীর হোসেন মন্ডল, চম্পা বেগমসহ স্থানীয় গন্যমান্য ও অভিভাবকবৃন্দ। বেলা ১ টার দিকে অতিথিরা বিদ্যালয়ে প্রবেশ করলে তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক ও খলিল গায়েন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা গায়েন জুয়েল রানা, প্রধান শিক্ষক আলাউদ্দিন আল আজাদ,সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা নবীন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। পরে শিক্ষক- শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!