• সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে মাদ্রাসা ছাত্রীদের সাথে টিকটকের অভিযোগ বালিয়াকান্দিতে তিন ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত রাজবাড়ীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে আরো ২৭৭ পরিবার : সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক আবু কায়সার খান আপনারা চাইলে পূনরায় নির্বাচন করব : বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, এমপি রাজবাড়ী শহরের ৪ হোটেল ও মিষ্টান্ন ভান্ডারকে জরিমানা পাংশায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন কালুখালীর হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন পাংশা উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত পাংশা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আ.লীগ সরকার সকল ক্ষেত্রেই উন্নয়ন করে চলছে : বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, এমপি

রাজবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতিবেদকঃ / ১০ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩

সোহেল রানা : রাজবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।
শনিবার (১৮ মার্চ) রাত ১০টার সময় রাজবাড়ী নতুন বাজার মুরগীর ফার্ম এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ইদরাকপুর ব্যাংক কলোনীর আলফাজ উদ্দিন পাঠানের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আমির হোসেনের ছেলে মোঃ হাসিবুর রহমান হিমেল (২২), ধাপা ইদরাকপুর ১নং ওয়ার্ডে হাসমত মেম্বারের বাড়ীর নিকট নুর ম্যানসনের ভাড়াটিয়া মৃত জামাল সরদারের ছেলে মোঃ মাসুদ রানা (২০), ধাপা ইসরাকপুর পিলকুনী পাঁচতালার ভাড়াটিয়া মোঃ ইদ্রিস আলীর ছেলে
মোঃ রাব্বি ওরফে জুনায়েদ (২১)।
রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ঢাকা-রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বালিয়াকান্দিগামী সংযোগ সড়কের মুরগীর ফার্ম একটি সিএনজি অটোরিকশা থেকে ৩জন যাত্রী একটি কালো রংয়ের ট্র্যাভেল ব্যাগ সহ গাড়ী থেকে নেমে পুলিশ দেখে নিজেদের আড়াল করার চেষ্টা করে। এসময় পুলিশের সন্দেহ হালে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের তল্লাশীকালে কালো রংয়ের ট্রাভেল ব্যাগের মধ্যে আকাশী রংয়ের ৪টি পলিব্যাগের মধ্যে ৪ প্যাকেট গাঁজা পাওয়া যায়। ডিজিটাল ওজন মাপার যন্ত্র দিয়ে পরিমাপ করে পলি ব্যাগ সহ প্রতিটি প্যাকেটের এক কেজি করে ৪ প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
তিনি বলেন, তারা দীর্ঘদিন যাবৎ নারায়নগঞ্জ থেকে গাঁজা ক্রয় করে বালিয়াকান্দি উপজেলার বহরপুর দড়িপাড়া চিহ্নিত গাঁজা ব্যবসায়ী সাইদুল ওরকে সালামের নিকট গাঁজা বিক্রয় করার জন্য গাঁজা সহ আসছিল। এ ব্যাপারে ৪ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে রবিবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ
খান মোহাম্মদ জহুরুল হক

সম্পাদকীয় কার্যালয়ঃ
রাজবাড়ী প্রেসক্লাব ভবন (নীচ তলা),
কক্ষ নং-৩, রাজবাড়ী-৭৭০০।

Contact us: editor@dailyrajbarikantha.com

প্রকাশনাঃ
সম্পাদক কর্তৃক বি এস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়নবী সার্কুলার রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত এবং দক্ষিণ ভবাণীপুর, রাজবাড়ী থেকে প্রকাশিত।

মোবাইল- ০১৭১১১৫৪৩৯৬,
বার্তা বিভাগ- ০১৭৫২০৪০৭২০,
বিজ্ঞাপন বিভাগ- ০১৯৭১১৫৪৩৯৬

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!