• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

গোয়ালন্দে স্মার্ট ফোন আসক্ত থেকে দুরে রাখতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদকঃ / ৯০ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ১৫ জুলাই, ২০২৩

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান ও দূরন্ত ক্রিকেট একাদশের প্রতিষ্ঠাতা ও দলীয় অধিনায়ক মোহাম্মদ রাশেদের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার (১৪ জুলাই) বিকেল ৫ টায় গোয়ালন্দ প্রপার হাই স্কুল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।
খেলায় উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের অংশগ্রহণে সিনিয়র ও জুনিয়র দলে বিভক্ত হয়ে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ে সিনিয়র দল ৪-৩ গোলে জুনিয়র দলকে পরাজিত করে জয়ী হয়।
প্রীতি ম্যাচটিতে উপস্থিত ছিলেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. আলমগীর হোসেন, বাংলাদেশ সাবেক খেলোয়াড় কল্যাণ সমিতি রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি মোঃ ফারুক হোসাইন, সাংবাদিক ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর সদস্য ফিরোজ আহমেদ, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, ছোট ভাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ রাকিব হোসেন, দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াসিন সরদারসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রীতি ম্যাচ সম্পর্কে আয়োজক কমিটির অন্যতম উদ্েযক্তা মোহাম্মদ রাশেদ বলেন, ছাত্র ও যুব সমাজকে মাঠমুখী করতে আমরা এ ধরণের আয়োজন করেছি। খেলাতে জয়-পরাজয় মুখ্য বিষয় নয়। ছোটদের স্মার্ট ফোন ও মোবাইল গেমস আসক্ত থেকে দূরে রাখতেই আমাদের এমন আয়োজন। আশা করছি এ ধরনের আয়োজন আগামীতে অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ