• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

পাংশার কসবামাজাইল ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ

প্রতিবেদকঃ / ৫৩ পোস্ট সময়
সর্বশেষ আপডেট সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রেজা শিশির : নৌকায় ভোট দিন, আগামীতে আপনাদের বাড়ীর আঙ্গিনার রাস্তাও পাকাকরণ করা হবে। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা রাজবাড়ী- ফরিদপুর উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছেন। এই প্রকল্পের আওতায় আপনাদের বাড়ীর আশপাশের রাস্তাও পাকা করণ করা হবে। বর্তমানে সিরাজপুর হাওর এর উপর ৪ টি ব্রিজ হয়েছে। এখন বাংলাট ঘাটের উপর একটি ব্রিজ চাই । এ ব্রিজও করা হবে। এসকল উন্নয়ন পেতে হলে আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয় করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে । তা হলেই আমরা বাকি উন্নয়ন করতে পারব।
করোনা কালীন সময়ে আমরা আপনাদের সাথে ছিলাম। আমার ছেলে আশিক মাহমুদ মিতুল জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের মধ্যে খাদ্য সামগ্রী ঔষুধ পৌছে দিয়েছে। বাড়ী বাড়ী গিয়ে সেবা করতে গিয়ে সে অসুস্থ হয়ে পড়েছিল। এখন সে সুস্থ হয়েছে।
রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।
সোমবার বিকালে কসবামাজাইল ডিগ্রি কলেজ মাঠে কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্টিত হয়। কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল শামের সভাপতিত্বে ও কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান এ.কে এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আ.লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, জেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক আনিছুজ্জামান উমর মিয়া, কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মজিবুর রহমান,আবুল মুন্সী,লাল্টু প্রমুখ।
এ ছাড়াও পাংশা উপজেলা আওয়ামী লীগ ও কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ