• শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
উজানচর জামতলা উচ্চ বিদ্যালয়ের ১৫শিক্ষার্থীকে আর্থিক সহায়তা রাজবাড়ীতে বিএনপি’র রোড মার্চ সফল করতে ছাত্রদলের ঘোষণা রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত রাজবাড়ী মাটিপাড়া হোণ্ডাকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন দৌলতদিয়ায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে মিছিল আ.লীগ নেতা টিপুর উদ্যোগে কালুখালীতে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালিত দৌলতদিয়া থেকে ৫০ গ্রাম হেরোইনসহ ২জন গ্রেপ্তার কালুখালীর বোয়ালিয়া ইউনিয়ন আ. লীগের কর্মী সভা অনুষ্ঠিত রামকান্তপুর ইউপি চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা রাজবাড়ীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপিত

কলিমহরে কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দেওয়া হবে : বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, এমপি

প্রতিবেদকঃ / ১৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রেজা শিশির : পাংশার কলিমহর ইউনিয়নে সন্ত্রাসীদের কোন কর্মকান্ড করতে দেওয়া হবে না। যারা ভারতে থেকে এখানে ছোট ছোট ছেলেদের দিয়ে সন্ত্রাসীর রাজ্বত কায়েম করার চেষ্ঠা করে। আর যদি একটা ঘটনা ঘটলে প্রয়োজনে আমরা সরকারকে চাপ দিব ভারতে যারা পালিয়ে থেকে এখানে সন্ত্রাসী কর্মকান্ড করছে, তাদের ধরে এনে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সন্ত্রাসীদের কোন মদদ আমরা দিব না, সন্ত্রাসীদের কোন প্রশ্রয় আপনারা দিবেন না। আমাদের পুলিশ প্রশাসন, সিভিল প্রশাসন সকলেই তৎপর রয়েছে। কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড করতে দেওয়া হবে না।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রসঙ্গে জিল্লুল হাকিম বলেন, আমি আগেও বলেছি, এখনো বলছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার মধ্যে কোন দূরত্ব নেই। শেখ হাসিনা আমাকে স্নেহ করেন, আমার প্রতি তার আস্থা ও ভালোবাসা আছে। এ আস্থা সৃষ্টি হয়েছে এলাকার মানুষের সাথে আমার আস্থা ও ভালোবাসার কারণে। আপনাদের সাথে আমার ভালোবাসা অকৃত্রিম। এলাকার উন্নয়ন ও মানুষের সাথে ভালোবাসার কারণেই আপনারা আমাকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করেন।
বিএনপিকে নির্বাচনে আসতে হবে আর আসলে তারা কি বলে মানুষের কাছে ভোট চাইবে তারা কি কোন উন্নয়ন করেছে এদেশে। উন্নয়ন যা হয়েছে তা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন আজ পদ্মা সেতুর মত বড় প্রকল্প আজ বাস্তবায়ন হয়েছে। বিএনপির আমলে আমাদের এলাকায় কোন উন্নয়ন করতে পারেনি, একটা রাস্তা করে নি, একটি স্কুল করেনি, একটু বিদ্যুৎ দেইনি তা হলে ভোট চাইবে কি বলে।
করোনাকালীন সময়ে মৃত্যুকে উপেক্ষা করে আমার ছেলে আশিক মাহমুদ মিতুল যেভাবে মাঠে থেকে আপনাদের জনসেবা করেছিল, অন্যে কেউ তো করেনি, বিএনপি কি বলে ভোট চাইবে। করোনা কালিন সময়ে আমরা ৩৩ হাজার পরিবারের নিকট খাদ্য সামগ্রী আপনাদের মাঝে পৌছে দিয়েছি ঘরে ঘরে ।
বৃহত্তর ফরিদপুর উন্নয়ন প্রকল্পের আওতায় এলাকার সকল রাস্তাঘাট, ব্রিজকালভার্টের উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান। নৌকায় ভোট চান।
রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।
মঙ্গলবার বিকালে সাজুরিয়া জেহরা জেরিন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে আওয়ামীলীগের কর্মীসভা কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কিশোর কুমার দাস’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল গফুর মাস্টারের সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রমুখ।
এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কলিমহর ইউপির প্রতিটি ওয়ার্ড থেকে দলীয় নেতা কর্মীরা ব্যানার ও বাদ্যযন্ত্র সহ কয়েক হাজার নেতা কর্মী সমাবেশে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

error: Sorry buddy! You can\'t copy our content :) Content is protected !!